রবিবার, ১২ মে ২০২৪, ০৯:৫৬ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী জেলা পুলিশের আয়োজনে বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

  • আপডেট সময় শনিবার, ১ এপ্রিল, ২০১৭

॥শিহাবুর রহমান॥ রাজবাড়ী জেলা পুলিশের আয়োজনে বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা গতকাল ৩১শে মার্চ বিকেলে পুলিশ লাইন্স মাঠে অনুষ্ঠিত হয়েছে।
প্রধান অতিথি হিসেবে বেলুন ও পায়রা উড়িয়ে পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন বাংলাদেশ পুলিশের ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি(অপরাধ) ও ভারপ্রাপ্ত জিআইজি মোঃ মাহাবুবর রহমান,পিপিএম। সমাবেশে ৪টি প্যারেড দল প্রধান অতিথিকে সালাম প্রদর্শন করেন।
পরে মশাল দৌড়ের মাধ্যমে ক্রীড়া প্রতিযোগিতা শুরু হয়। ক্রীড়া প্রতিযোগিতায় নারী ও পুরুষ কনস্টেবল থেকে শুরু করে সকল পুলিশ অফিসারগণ অংশগ্রহণ করেন। প্রতিযোগিতা শিশুদের অংশগ্রহণও ছিল চোখে পড়ার মত। সেই সাথে ছিল বাদ্যযন্ত্রের তালে তালে মহিলাদের জন্য বালিশ খেলা ও আমন্ত্রিত অতিথিদের জন্য বেলুন ফুটানো প্রতিযোগিতা।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে রাজবাড়ীর জেলা প্রশাসক জিনাত আরা, আমন্ত্রিত অতিথি হিসেবে জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ এম.এ খালেক, পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ফরিদ হাসান ওদুদ, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) রেবেকা খান, বাংলাদেশ ব্যাংকের সহকারী পরিচালক ও নাট্য অভিনেতা টুটুল চৌধুরী, র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন। এ ছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন সরকারী কর্মকর্তা, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পুলিশ সুপার সালমা বেগম,পিপিএম-সেবা। সঞ্চলনা করেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তারিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার(সার্কেল) আজাদ রহমান, সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ আছাদুজ্জামান ও সিনিয়র সহকারী পুলিশ সুপার(পাংশা সার্কেল) মোঃ ফজলুল করিম।
পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত ডিআইজি(অপরাধ) মোঃ মাহাবুবর রহমান,পিপিএম বলেন, এ ধরণের অনুষ্ঠানের কারণে পুলিশ পরিবারের সকল সদস্য একত্রিত হওয়ার সুযোগ পায়। এ রকম অনুষ্ঠান ছাড়া কোন পুলিশ সদস্যদের একসাথে হওয়ার সুযোগ থাকে না। দেশের সবাই যখন আনন্দে থাকে তখন পুলিশ সদস্যরা ঈদ, পূজাসহ বিভিন্ন উৎসবে তাদের নিরাপত্তার কাজে ব্যস্ত থাকে। যা পুলিশ সদস্যদের জন্য পারিবারিক দিক দিয়ে খুব কষ্টের। কিন্তু তারপরেও তারা দেশের স্বার্থে জনগনের নিরাপত্তা দিতে তাদের ওপর অর্পিত দায়িত্ব তারা পালন করে। সুতরাং আমরা সকলে সবসময় একসাথে এ ধরনের অনুষ্ঠানের মাধ্যমে সকল আনন্দ ভাগভাগি করে নেব। যাতে আমাদের পারিবারিক বন্ধন আরো দৃঢ় ও শক্ত হয়।
পরে রাতে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানে দেশের খ্যাতনামা শিল্পী নুকুল কুমার বিশ্বাসসহ বিভিন্ন কন্ঠ শিল্পী ও পুলিশ পরিবারের শিল্পীরা সংগীত পরিবেশন করেন। এ সময় রাজবাড়ী জেলা পুলিশের সকল কর্মকর্তাগণ, আমন্ত্রিত অতিথি ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!