শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৩৩ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

ফরিদপুরে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মসজিদের খাদেমের মৃত্যু

  • আপডেট সময় মঙ্গলবার, ২০ আগস্ট, ২০১৯

॥মাহবুব হোসেন পিয়াল॥ ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল ১৯শে আগস্ট সকালে দেলোয়ার হোসেন শেখ(৩৫) নামে মসজিদের একজন খাদেমের মৃত্যু হয়েছে।
তিনি ফরিদপুর সদর উপজেলার নর্থচ্যানেল ইউনিয়নের গোলডাঙ্গীচর এলাকার শফিউদ্দিনের ছেলে এবং ফরিদপুর শহরের পূর্বখাবাসপুর মসজিদের খাদেম হিসেবে কর্মরত ছিলেন।
নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, চার দিন আগে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হওয়ার পর তাকে ফরিদপুর জেনারেল হাসপাতালে ভর্তি হয়।
গত ১৮ই আগস্ট সন্ধ্যায় সেখান থেকে ডিসচার্জ করে দিলে তিনি পূর্ব খাবাসপুরের বাসায় যান। রাতে অসুস্থ হয়ে পড়লে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।
ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক কামদা প্রসাদ সাহা বলেন, দেলোয়ার শেখ ডেঙ্গুতে আক্রান্ত হয়ে হাসপাতালের পুরুষ মেডিসিন ওয়ার্ডে ভর্তি ছিলেন।
উল্লেখ্য, দেলোয়ার শেখকে দিয়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে এ পর্যন্ত চিকিৎসাধীন অবস্থায় ডেঙ্গুতে আক্রান্ত ছয় জন রোগীর মৃত্যু হলো।
দেখা হবে হাশরের ময়দানে ঃ দেলোয়ারের দু’টি সন্তান রয়েছে। ১বছর বয়সী ছোট ছেলে শেখ সাফওয়ানও পিতার সাথে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়। তার অবস্থা বর্তমানে উন্নতির দিকে। দেলোয়ারকে হারিয়ে তার পরিবারে আহাজারি চলছে। দেলোয়ারের বাসায় গিয়ে দেখা যায়, তার ৮বছর বয়সী হাফেজী পড়–য়া বড় ছেলে শেখ সালমান কান্নাজড়িত কণ্ঠে মাকে বলছে জানাযার দোয়া শিখিয়ে দেয়ার জন্য। পাশেই দেলোয়ারের বাবা শফিউদ্দিন বাকরুদ্ধ। দেলোয়ারের স্ত্রী শিল্পী বেগম এ সময় আহাজারী করতে করতে বলেন, তার স্বামী তাকে বলেছিলেন- যদি তোমার আগে আমার মৃত্যু হয়, তবে আমার মৃতদেহের কপালে তিনটি চুমু দিবে। ইনশাল্লাহ্ আমাদের আবার দেখা হবে হাশরের ময়দানে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!