রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ০৭:৪৪ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
জাপান ও সিঙ্গাপুরে ৮দিনের সরকারী সফরে আজ ঢাকা ত্যাগ করবেন রাষ্ট্রপতি শুধু ফেসবুক নিয়ে থাকলেই হবে না-কম্পিউটারও শিখতে হবে —জেলা প্রশাসক দিলসাদ বেগম ইলিশ রক্ষা অভিযানে রাজবাড়ীর পদ্মা নদীতে আটক ৫১ জেলের ১২দিনের জেল নিউইয়র্ক সিটি’র ৫জন সিনেটর আজ আসছেন কালুখালীতে পূজা উদযাপন পরিষদের নতুন কমিটি গঠন কালুখালীর মদাপুর থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার র‌্যাবের অভিযানে নগরকান্দা থেকে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার এবার ফরিদপুরে আড়াই বছরের শিশু রহমতকে খুন করল পাষান্ড বাবা রাজবাড়ীর শহীদওহাবপুরের নিমতলায় গাঁজাসহ বিক্রেতা নিয়ামত ও জাহিদ গ্রেপ্তার কালুখালীতে ইলিশ ধরার সময় আটক ৬জন জেলের কারাদন্ড

ফরিদপুরে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মসজিদের খাদেমের মৃত্যু

  • আপডেট সময় মঙ্গলবার, ২০ আগস্ট, ২০১৯

॥মাহবুব হোসেন পিয়াল॥ ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল ১৯শে আগস্ট সকালে দেলোয়ার হোসেন শেখ(৩৫) নামে মসজিদের একজন খাদেমের মৃত্যু হয়েছে।
তিনি ফরিদপুর সদর উপজেলার নর্থচ্যানেল ইউনিয়নের গোলডাঙ্গীচর এলাকার শফিউদ্দিনের ছেলে এবং ফরিদপুর শহরের পূর্বখাবাসপুর মসজিদের খাদেম হিসেবে কর্মরত ছিলেন।
নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, চার দিন আগে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হওয়ার পর তাকে ফরিদপুর জেনারেল হাসপাতালে ভর্তি হয়।
গত ১৮ই আগস্ট সন্ধ্যায় সেখান থেকে ডিসচার্জ করে দিলে তিনি পূর্ব খাবাসপুরের বাসায় যান। রাতে অসুস্থ হয়ে পড়লে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।
ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক কামদা প্রসাদ সাহা বলেন, দেলোয়ার শেখ ডেঙ্গুতে আক্রান্ত হয়ে হাসপাতালের পুরুষ মেডিসিন ওয়ার্ডে ভর্তি ছিলেন।
উল্লেখ্য, দেলোয়ার শেখকে দিয়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে এ পর্যন্ত চিকিৎসাধীন অবস্থায় ডেঙ্গুতে আক্রান্ত ছয় জন রোগীর মৃত্যু হলো।
দেখা হবে হাশরের ময়দানে ঃ দেলোয়ারের দু’টি সন্তান রয়েছে। ১বছর বয়সী ছোট ছেলে শেখ সাফওয়ানও পিতার সাথে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়। তার অবস্থা বর্তমানে উন্নতির দিকে। দেলোয়ারকে হারিয়ে তার পরিবারে আহাজারি চলছে। দেলোয়ারের বাসায় গিয়ে দেখা যায়, তার ৮বছর বয়সী হাফেজী পড়–য়া বড় ছেলে শেখ সালমান কান্নাজড়িত কণ্ঠে মাকে বলছে জানাযার দোয়া শিখিয়ে দেয়ার জন্য। পাশেই দেলোয়ারের বাবা শফিউদ্দিন বাকরুদ্ধ। দেলোয়ারের স্ত্রী শিল্পী বেগম এ সময় আহাজারী করতে করতে বলেন, তার স্বামী তাকে বলেছিলেন- যদি তোমার আগে আমার মৃত্যু হয়, তবে আমার মৃতদেহের কপালে তিনটি চুমু দিবে। ইনশাল্লাহ্ আমাদের আবার দেখা হবে হাশরের ময়দানে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!