বুধবার, ০১ মে ২০২৪, ০২:২৯ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ে স্টুডেন্ট কেবিনেট নির্বাচন সম্পন্ন

  • আপডেট সময় শুক্রবার, ৩১ মার্চ, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ আনন্দ ও উৎসবমুখর পরিবেশে রাজবাড়ী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের স্টুডেন্ট কেবিনেট নির্বাচন গতকাল ৩০শে মার্চ সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত অনুষ্ঠিত হয়।
কেবিনেটের ৮টি সদস্য পদে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। মোট ১৫জন প্রার্থী (৬ষ্ঠ শ্রেণীর ৩ জন, ৭ম শ্রেণীর ৩ জন, ৮ম শ্রেণীর ৩ জন, ৯ম শ্রেণীর ৩ জন ও ১০ম শ্রেণীর ৩ জন) এই নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে। এর মধ্যে ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণী পর্যন্ত প্রতি শ্রেণীতে সর্বোচ্চ ভোটপ্রাপ্ত ১জন করে মোট ৫জন এবং অবশিষ্ট প্রার্থীদের মধ্যে সকল শ্রেণী মিলে অতিরিক্ত আরো ৩জন সদস্য নির্বাচিত হয়। শ্রেণী ভিত্তিক নির্বাচিতরা হলো ঃ ৬ষ্ঠ শ্রেণীর মেহেদী রফিয়া নুশরাত প্রাপ্ত ভোট ৩২০), ৭ম শ্রেণীর তনুশ্রী কুন্ডু তিথী (২৫৭), ৮ম শ্রেণীর নাজমুন নাহার তনু (২৯৩), ৯ম শ্রেণীর পায়েল(২৩৩) ও ১০ম শ্রেণীর তাহমিনা রহমান (২২৪)। অতিরিক্ত পদে নির্বাচিতরা হলো ঃ ৭ম শ্রেণীর নাফিজা মাহমুদ তানহা (২২৪), ১০ম শ্রেণীর তৃষ্ণা শর্মা (২২০) ও ৯ম শ্রেণীর খদিজাতুল কোবরা তিশা (২১১)।
ভোট গণনা শেষে প্রিজাইডিং অফিসার ফলাফল ঘোষণা করেন। মোট ভোটার ছিল ৬৮৪ জন। প্রত্যেক ভোটার ৮টি করে ভোট দেয়। নির্বাচনে বিদ্যালয়ের শিক্ষার্থীরাই প্রধান নির্বাচন কমিশনার, সহকারী নির্বাচন কমিশনার, প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করে। বিদ্যালয়ের স্কাউট দলের সদস্যরা নিরাপত্তা ও শৃঙ্খলা রক্ষার দায়িত্ব পালন করে।
জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সৈয়দ সিদ্দিকুর রহমান, বিদ্যালয়ের প্রধান শিক্ষক নীল কুমার রায়, সহকারী প্রধান শিক্ষক মোঃ আব্দুল হামিদসহ শিক্ষক মন্ডলী ও শিক্ষার্থীদের অভিভাবকরা নির্বাচন পর্যবেক্ষণ করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!