শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৪:২৪ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বাংলাদেশ ১৯৭১ সালে পাকিস্তানের নৃশংসতা ভুলতে পারে না : প্রধানমন্ত্রী জাতিসংঘ সাধারণ পরিষদে বাংলাদেশের উত্থাপিত শান্তির সংস্কৃতি রেজুলেশন গৃহীত রাজবাড়ী থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামীসহ ২জন গ্রেপ্তার রোহিঙ্গাদের ভাষানচরে স্বেচ্ছায় স্থানান্তরের আহ্বান জাতিসংঘের যুক্তরাষ্ট্রে ২৪ ঘণ্টায় করোনায় আড়াই হাজার মানুষের মৃত্যু জাপানের বাসিন্দারা বিনামূল্যে পাবেন কোভিড-১৯ ভ্যাকসিন অভিবাসীদের অধিকার নিশ্চিত করতে রাজনৈতিক সদিচ্ছা প্রয়োজন –রাষ্ট্রদূত রাবাব ফাতিমা পার্বত্য শান্তি চুক্তির ২৩তম বর্ষপূর্তি আজ ৪৯তম স্বাধীনতা দিবসকে ঘিরে অপরূপ সাজে সজ্জিত আমিরাত ট্রাভেল এজেন্ট অব বাংলাদেশ ইউএই পক্ষে দুবাই কনস্যুলেটে স্মারক লিপি

মরণোত্তর স্বাধীনতা সম্মাননা পদক পেলেন জেলা বারের প্রয়াত সভাপতি এডঃ মান্নান

  • আপডেট সময় শুক্রবার, ৩১ মার্চ, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ আইন ও সমাজসেবায় বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ মরণোত্তর ‘স্বাধীনতা সম্মাননা পদক’ পেলেন রাজবাড়ী জেলা বার এসোসিয়েশনের সাবেক সভাপতি ও আওয়ামী লীগ নেতা মরহুম এডঃ মোঃ আব্দুল মান্নান।
সামাজিক সংগঠন ‘৭১ মিডিয়া ভিশন’-এর পক্ষ থেকে তাকে এই স্বাধীনতা সম্মাননা পদক প্রদান করা হয়েছে। গত ২৮শে মার্চ বাংলাদেশ সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতি মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে মরহুম এডঃ মোঃ আব্দুল মান্নানের পক্ষে তার ছোট ভাই রাজবাড়ী সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মোঃ আব্দুল জলিল এই পদক গ্রহণ করেন।
৭১ মিডিয়া ভিশনের চেয়ারম্যান জাফর আহমেদ জয়ের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমেদ এবং বিশেষ অতিথি হিসেবে ছিলেন ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশের উপাচার্য প্রফেসর ড.আব্দুল মান্নান চৌধুরী, শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড.কামাল উদ্দিন আহমাদ, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের ভাইস চেয়ারম্যান প্রফেসর ডাঃ আব্দুস সালাম খান এবং অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল হারুন।
উল্লেখ্য, প্রবীণ আইনজীবী ও আওয়ামী লীগ নেতা এডঃ মোঃ আব্দুল মান্নান গত ১৩/১২/২০১৬ তারিখে মৃত্যুবরণ করেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি জেলা বার এসোসিয়েশনের সভাপতি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও রাজবাড়ী আঞ্জুমান-ই-কাদেরীয়ার যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!