বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০৯:২২ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
লম্পট তারিকুলের বিচার ও মা’কে ফিরে পেতে চায় প্রতিবন্ধী সন্তানরা॥ডিসির নিকট স্মারকলিপি প্রদান বালিয়াকান্দিতে বাজারে পেঁয়াজের দাম মনিটরিং করলেন বাণিজ্য মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব তুরস্কের বিরুদ্ধে এবার যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা পাংশায় দুইটি সংস্থা পরিদর্শন করলেন মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক পাংশার হাবাসপুরে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত জেন্ডার ভিত্তিক সহিংসতা প্রতিরোধে পুরুষদের দায়িত্ব-ভূমিকা শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত কালুখালীতে জব্দকৃত আড়াই মণ ইলিশ মাছ এতিমখানায় বিতরণ দলীয় সমর্থক আবু ডাক্তারের মৃত্যুতে রাজবাড়ী জেলা আওয়ামীলীগের শোক রাজবাড়ীতে বিশ্ব হাত ধোয়া দিবস ও স্যানিটেশন মাস উপলক্ষে র‌্যালী-হাত ধোয়া প্রদর্শনী ও আলোচনা সভা রাজবাড়ীতে বিশ্ব সাদা ছড়ি নিরাপত্তা দিবস পালিত

মরণোত্তর স্বাধীনতা সম্মাননা পদক পেলেন জেলা বারের প্রয়াত সভাপতি এডঃ মান্নান

  • আপডেট সময় শুক্রবার, ৩১ মার্চ, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ আইন ও সমাজসেবায় বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ মরণোত্তর ‘স্বাধীনতা সম্মাননা পদক’ পেলেন রাজবাড়ী জেলা বার এসোসিয়েশনের সাবেক সভাপতি ও আওয়ামী লীগ নেতা মরহুম এডঃ মোঃ আব্দুল মান্নান।
সামাজিক সংগঠন ‘৭১ মিডিয়া ভিশন’-এর পক্ষ থেকে তাকে এই স্বাধীনতা সম্মাননা পদক প্রদান করা হয়েছে। গত ২৮শে মার্চ বাংলাদেশ সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতি মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে মরহুম এডঃ মোঃ আব্দুল মান্নানের পক্ষে তার ছোট ভাই রাজবাড়ী সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মোঃ আব্দুল জলিল এই পদক গ্রহণ করেন।
৭১ মিডিয়া ভিশনের চেয়ারম্যান জাফর আহমেদ জয়ের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমেদ এবং বিশেষ অতিথি হিসেবে ছিলেন ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশের উপাচার্য প্রফেসর ড.আব্দুল মান্নান চৌধুরী, শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড.কামাল উদ্দিন আহমাদ, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের ভাইস চেয়ারম্যান প্রফেসর ডাঃ আব্দুস সালাম খান এবং অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল হারুন।
উল্লেখ্য, প্রবীণ আইনজীবী ও আওয়ামী লীগ নেতা এডঃ মোঃ আব্দুল মান্নান গত ১৩/১২/২০১৬ তারিখে মৃত্যুবরণ করেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি জেলা বার এসোসিয়েশনের সভাপতি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও রাজবাড়ী আঞ্জুমান-ই-কাদেরীয়ার যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!