শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ০৪:২১ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
প্রধানমন্ত্রী দুবাই সফরে ৩টি চুক্তি স্বাক্ষরের সম্ভাবনা —পররাষ্ট্র মন্ত্রী রাজবাড়ীতে বিশ্ব ডায়াবেটিস দিবস উপলক্ষে আলোচনা সভা ও র‌্যালী প্রাথমিক সমাপনী পরীক্ষায় রাজবাড়ী সদরে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের ব্রিফিং বাংলাদেশী রসনায় তৃপ্ত সিঙ্গাপুরের অধিবাসী ও বিদেশী কুটনীতিকগণ পাংশা উপজেলা স্কাউটস্’র ৭ম সাধারণ সভা অনুষ্ঠিত ফরিদপুর পৌর এলাকার ফুটপাত দখলমুক্ত করতে উচ্ছেদ অভিযান পাংশার ধুলিয়াটে বিরোধপূর্ণ জমি থেকে জোরপূর্বক ধান কেটে নেওয়ার অভিযোগ পাংশায় সৈয়দ বায়তুল্লাহ কিন্ডার গার্টেনে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা প্রদান বালিয়াকান্দিতে ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন বুয়েট শিক্ষার্থী আবরার হত্যা মামলায় রাজবাড়ীর ইফতি মোশারফসহ ২৫জনকে অভিযুক্ত চার্জশীট দাখিল

মরণোত্তর স্বাধীনতা সম্মাননা পদক পেলেন জেলা বারের প্রয়াত সভাপতি এডঃ মান্নান

  • আপডেট সময় শুক্রবার, ৩১ মার্চ, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ আইন ও সমাজসেবায় বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ মরণোত্তর ‘স্বাধীনতা সম্মাননা পদক’ পেলেন রাজবাড়ী জেলা বার এসোসিয়েশনের সাবেক সভাপতি ও আওয়ামী লীগ নেতা মরহুম এডঃ মোঃ আব্দুল মান্নান।
সামাজিক সংগঠন ‘৭১ মিডিয়া ভিশন’-এর পক্ষ থেকে তাকে এই স্বাধীনতা সম্মাননা পদক প্রদান করা হয়েছে। গত ২৮শে মার্চ বাংলাদেশ সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতি মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে মরহুম এডঃ মোঃ আব্দুল মান্নানের পক্ষে তার ছোট ভাই রাজবাড়ী সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মোঃ আব্দুল জলিল এই পদক গ্রহণ করেন।
৭১ মিডিয়া ভিশনের চেয়ারম্যান জাফর আহমেদ জয়ের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমেদ এবং বিশেষ অতিথি হিসেবে ছিলেন ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশের উপাচার্য প্রফেসর ড.আব্দুল মান্নান চৌধুরী, শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড.কামাল উদ্দিন আহমাদ, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের ভাইস চেয়ারম্যান প্রফেসর ডাঃ আব্দুস সালাম খান এবং অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল হারুন।
উল্লেখ্য, প্রবীণ আইনজীবী ও আওয়ামী লীগ নেতা এডঃ মোঃ আব্দুল মান্নান গত ১৩/১২/২০১৬ তারিখে মৃত্যুবরণ করেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি জেলা বার এসোসিয়েশনের সভাপতি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও রাজবাড়ী আঞ্জুমান-ই-কাদেরীয়ার যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!