fbpx
শুক্রবার, ২৪ জানুয়ারী ২০২০, ০১:০৮ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
রাজবাড়ীতে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে লেখা বই পুরস্কার হিসেবে পেল ছাত্রীরা মুজিববর্ষকে স্মরণীয় করে রাখতে আরো ভালো ফলাফল করতে হবে —জেলা প্রশাসক দিলসাদ বেগম গোয়ালন্দে মাওলানা মিজানুর রহমান আজহারীর যাত্রা বিরতি॥জনতার ভিড় নবনির্মিত ফরিদপুর-ভাঙ্গা ও পাবনা-ঢালার চর রেলপথ পরিদর্শনে মন্ত্রী আসছেন আজ দৈনিক সংগ্রাম পত্রিকার সরকারী মিডিয়া তালিকাভুক্তি বাতিল পাংশায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ভেজাল গুড় কারখানার মালিকের জেল গোয়ালন্দে অসময়ে পদ্মার ভাঙ্গনে নদীগর্ভে বিলীন হচ্ছে ফসলী জমি পেঁয়াজ চাষে ব্যস্ত সময় পার করছে বালিয়াকান্দির কৃষকরা এএসপি পাংশা সার্কেলের সাথে ব্যাংক কর্মকর্তাদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ফরিদপুরে নিষিদ্ধ পলিথিন ব্যবসায়ীর জেল-জরিমানা

মরণোত্তর স্বাধীনতা সম্মাননা পদক পেলেন জেলা বারের প্রয়াত সভাপতি এডঃ মান্নান

  • আপডেট সময় শুক্রবার, ৩১ মার্চ, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ আইন ও সমাজসেবায় বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ মরণোত্তর ‘স্বাধীনতা সম্মাননা পদক’ পেলেন রাজবাড়ী জেলা বার এসোসিয়েশনের সাবেক সভাপতি ও আওয়ামী লীগ নেতা মরহুম এডঃ মোঃ আব্দুল মান্নান।
সামাজিক সংগঠন ‘৭১ মিডিয়া ভিশন’-এর পক্ষ থেকে তাকে এই স্বাধীনতা সম্মাননা পদক প্রদান করা হয়েছে। গত ২৮শে মার্চ বাংলাদেশ সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতি মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে মরহুম এডঃ মোঃ আব্দুল মান্নানের পক্ষে তার ছোট ভাই রাজবাড়ী সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মোঃ আব্দুল জলিল এই পদক গ্রহণ করেন।
৭১ মিডিয়া ভিশনের চেয়ারম্যান জাফর আহমেদ জয়ের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমেদ এবং বিশেষ অতিথি হিসেবে ছিলেন ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশের উপাচার্য প্রফেসর ড.আব্দুল মান্নান চৌধুরী, শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড.কামাল উদ্দিন আহমাদ, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের ভাইস চেয়ারম্যান প্রফেসর ডাঃ আব্দুস সালাম খান এবং অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল হারুন।
উল্লেখ্য, প্রবীণ আইনজীবী ও আওয়ামী লীগ নেতা এডঃ মোঃ আব্দুল মান্নান গত ১৩/১২/২০১৬ তারিখে মৃত্যুবরণ করেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি জেলা বার এসোসিয়েশনের সভাপতি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও রাজবাড়ী আঞ্জুমান-ই-কাদেরীয়ার যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!