বুধবার, ০১ মে ২০২৪, ০২:২৯ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

সূর্য্যনগর দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের স্টুডেন্ট কেবিনেট নির্বাচন অনুষ্ঠিত

  • আপডেট সময় শুক্রবার, ৩১ মার্চ, ২০১৭

॥রফিকুল ইসলাম॥ রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের সূর্যনগর দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের স্টুডেন্ট কেবিনেট নির্বাচন গতকাল ৩০শে মার্চ অনুষ্ঠিত হয়।
কেবিনেটের ৮টি সদস্য পদে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। মোট ২৭জন প্রার্থী(৬ষ্ঠ শ্রেণীর ১০ জন, ৭ম শ্রেণীর ৭জন, ৮ম শ্রেণীর ২জন, ৯ম শ্রেণীর ৩জন ও ১০ম শ্রেণীর ৫জন) এতে প্রতিদ্বন্দ্বিতা করে। এরমধ্যে ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণী পর্যন্ত প্রতি শ্রেণীতে সর্বোচ্চ ভোট প্রাপ্ত ১জন করে মোট ৫জন এবং অবশিষ্ট প্রার্থীদের মধ্যে সকল শ্রেণী মিলে অতিরিক্ত আরো ৩জন সদস্য নির্বাচিত হয়।
শ্রেণী ভিত্তিক নির্বাচিতরা হলো ঃ ৬ষ্ঠ শ্রেণীর রূপক আহম্মেদ(প্রাপ্ত ভোট ৩০৪), ৭ম শ্রেণীর রাজীব খান(২৪৪), ৮ম শ্রেণীর মামুন(৩৭৫), ৯ম শ্রেণীর রাজু আহম্মেদ(৩৩৪) ও ১০ম শ্রেণীর নূরুজ্জামান নূর(৩১০)। অতিরিক্ত পদে নির্বাচিতরা হলো ঃ ৮ম শ্রেণীর আইরিন নাহার(৩১৫), ৯ম শ্রেণীর যুথি আক্তার(৩০৯) ও ১ম শ্রেণীর রায়হান মন্ডল(২৮৬)।
সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ করা হয়। এরপর ভোট গণনা শেষে প্রিজাইডিং অফিসার ফলাফল ঘোষণা করেন। মোট ভোটার ছিল ৮৪১জন। তাদের মধ্যে ৬৫০ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করে। প্রত্যেক ভোটার ৮টি করে ভোট দেয়। ৩টি ভোট বাতিল হয়। নির্বাচনে ১০ম শ্রেণীর ছাত্রী রাজিয়া সুলতানা প্রধান নির্বাচন কমিশনার হিসেবে, ৯ম শ্রেণীর ছাত্রী জান্নাতুল ফেরদৌস মুক্তা ও ৮ম শ্রেণীর ছাত্র গোলাম রব্বানী নির্বাচন কমিশনার হিসেবে, ১০ম শ্রেণীর ছাত্রী বৃষ্টি প্রিজাইডিং অফিসার হিসেবে এবং ১০ম শ্রেণীর ছাত্র সজীব ও ছাত্রী সুরাইয়া, ৯ম শ্রেণীর ছাত্র হিরা ও মামুন সহকারী প্রিজাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করে।
বিদ্যালয়ের স্কাউট দলের প্রধান ফয়সাল রেজার নেতৃত্বে অন্যান্য স্কাউট সদস্যরা নিরাপত্তা ও শৃঙ্খলা রক্ষার দায়িত্ব পালন করে। বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির কর্মকর্তাগণ, শিক্ষক মন্ডলী, স্থানীয় জনপ্রতিনিধি, গণমান্য ব্যক্তিবর্গ এবং শিক্ষার্থীদের অভিভাবকরা নির্বাচন পর্যবেক্ষণ করেন। নির্বাচনের ফলাফল ঘোষণার পর তা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আঃ সালাম বিশ্বাসের নিকট হস্তান্তর করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!