শনিবার, ০৭ ডিসেম্বর ২০১৯, ০৩:৪৬ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
রাজবাড়ীর মূলঘরে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় মন্ডল একাদশ চ্যাম্পিয়ন রাজবাড়ী সদর উপজেলা আ’লীগের সম্মেলন কাল রাজবাড়ীতে ফুরফুরা শরীফের পীরের ওয়াজ মাহফিল অনুষ্ঠিত পাংশা প্রেসক্লাবের কমিটি পুনর্গঠন॥মোক্তার পুনরায় সভাপতি-জিন্নাহ সেক্রেটারী পাংশা প্রেসক্লাবে সভা অনুষ্ঠিত রাজবাড়ী ডিবি’র অভিযানে দুই নারীসহ ৫মাদক বিক্রেতা গ্রেপ্তার বালিয়াকান্দিতে বায়তুল আমান মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন নাবালিকা মেয়েদের ফেরত চান পতিতাপল্লীর ৫জন যৌনকর্মী মা কালুখালীর ভবাণীপুর পূর্বপাড়া জামে মসজিদে ওয়াজ মাহফিল অনুষ্ঠিত দুবাইয়ে বাংলাদেশী ট্রাভেল এজেন্সীর শাখা উদ্বোধন

ফরিদপুরের ক্রিকেট ঐতিহ্য ফিরিয়ে আনার প্রত্যয় সাবেক ক্রিকেটারদের

  • আপডেট সময় বুধবার, ১৪ আগস্ট, ২০১৯

॥মাহবুব হোসেন পিয়াল॥ সাবেক ক্রিকেটারদের মিলনমেলায় ফরিদপুরের ক্রিকেটের গৌরব ও ঐতিহ্য ফিরিয়ে আনার প্রত্যয় ব্যক্ত করা হয়েছে। গতকাল ১৩ই আগস্ট বিকালে ফরিদপুরের শেখ জামাল স্টেডিয়ামে জেলার সাবেক ও জাতীয় দলের ক্রিকেটারদের মিলনমেলায় এই প্রত্যয় ব্যক্ত করা হয়।
ফরিদপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক খন্দকার নাজমুল ইসলাম লেভীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিসিবির ঢাকা বিভাগীয় কোচ মোখলেসুর রহমান বাবলু, আইসিসির প্যানেল আম্পায়ার মাসুদুর রহমান মুকুল, ঢাকা ডায়নামিকসের বোলিং কোচ ও জাতীয় দলের সাবেক ক্রিকেটার তালহা জুবায়ের, সাবেক ক্রিকেটার সাইফুল ইসলাম এফি, মানস বন্দ্যোপাধ্যায় সন্টু, মিজানুল ইসলাম মিজু, মাহবুবুল হাসান পিংকু, অনূর্ধ্ব ১৯ দলের ক্রিকেটার নাইম শেখ প্রমুখ বক্তব্য রাখেন।
বক্তাগণ ফরিদপুরের ক্রিকেটের গৌরবময় দিনগুলো ফিরিয়ে আনার প্রত্যয় ব্যক্ত করেন। ফরিদপুর জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় ফরিদপুর ক্রিকেট ওয়েলফেয়ার এসোসিয়েশন ও ফরিদপুর ক্রিকেট একাডেমীর যৌথ উদ্যোগে সাবেক ক্রিকেটারদের এই মিলনমেলার আয়োজন করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!