মঙ্গলবার, ০৩ ডিসেম্বর ২০১৯, ০৩:২১ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
পদ্মায় অবৈধ বালু উত্তোলন-ট্রাক ও বলগেট থেকে চাঁদাবাজী বন্ধের দাবী দুই এমপির অনলাইন নিউজ পোর্টালের নিবন্ধন আগামী সপ্তাহ থেকে শুরু হবে — তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ রাজবাড়ী পৌরসভায় সোশ্যাল মোবিলাইজেশন ক্যাম্পেইন রাজবাড়ীর আলীপুরে চতুর্থ শ্রেণীর ছাত্রীকে হত্যার ভয় দেখিয়ে ধর্ষণ গোয়ালন্দ উপজেলার ৪ জন প্রাথমিক শিক্ষক শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে নির্বাচিত ৯৯৯ থেকে ফোন পেয়ে বৃদ্ধাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করলো পুলিশ গোয়ালন্দে হেরোইনসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার জাতীয় দিবস উপলক্ষে আমিরাতকে সাজানো হয়েছে অপরূপ সাজে এনজিও ফাউন্ডেশন দিবস উপলক্ষে ফরিদপুরে আলোচনা সভা অনুষ্ঠিত এনজিও ফাউন্ডেশন দিবস উপলক্ষে রাজবাড়ীতে আলোচনা সভানুষ্ঠিত

দৌলতদিয়া ঘাটে ঈদে ঘরে ফেরা যাত্রীদের মধ্যে ডেঙ্গু বিষয়ক সচেতনতামূলক লিফলেট বিতরণ

  • আপডেট সময় সোমবার, ১২ আগস্ট, ২০১৯

॥দেবাশীষ বিশ্বাস॥ ঈদে ঘরে ফেরার শেষ দিনে গতকাল ১১ই আগস্ট সকালে রাজবাড়ীর জেলা প্রশাসক দিলসাদ বেগম দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ২১টি জেলার প্রবেশদ্বার হিসেবে পরিচিত গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া লঞ্চ ও ফেরী ঘাট পরিদর্শন করেন।
এ সময় তিনি যাত্রীদের সাথে কথা বলেন এবং ডেঙ্গু বিষয়ক সচেতনতামূলক লিফলেট বিতরণ করেন। যাত্রীদের কথা কথা বলার সময় জেলা প্রশাসক বলেন, ‘এবারের ঈদযাত্রা মোটামুটি স্বস্তিদায়ক রয়েছে। লঞ্চ ও ফেরী ঘাটে কোন ভোগান্তি ছাড়াই মানুষ বাড়ী পৌঁছাতে পারছে। দুই দিন প্রাকৃতিক দুর্যোগ থাকার ফলে ঘাটে পশুবাহী ট্রাকগুলোর বেশ সিরিয়াল হলেও সেটি স্বাভাবিক ছিল। আমাদের চ্যালেঞ্জটা হচ্ছে ঈদে ঘরে ফেরা মানুষ যেন ভোগান্তির শিকার না হয়। আমরা যাত্রীদের বাড়ীতে পৌঁছে দেয়ার ক্ষেত্রে ভূমিকা রাখবো।’
তিনি কোন লঞ্চগুলোর যাত্রী ধারণ ক্ষমতার তালিকা টানানোর ব্যবস্থা করার জন্য গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তাকে নির্দেশ দেন।
জেলা প্রশাসকের পরিদর্শনকালে গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রুবাইয়াত হাসান শিপলুসহ পুলিশ, র‌্যাবের সদস্য, ফায়ার সার্ভিস ও ঘাটের দায়িত্বপ্রাপ্ত বিভিন্ন সংস্থার কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!