শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৪০ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী জেলা লিগ্যাল এইড কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

  • আপডেট সময় বুধবার, ২৯ মার্চ, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী জেলা লিগ্যাল এইড কমিটির মাসিক সভা গতকাল ২৮শে মার্চ বিকেল সাড়ে ৪টায় জেলা ও দায়রা জজের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।
কমিটির সভাপতি জেলা ও দায়রা জজ মোঃ আমিনুল হকের সভাপতিত্বে সভায় কমিটির সদস্য পুলিশ সুপারের প্রতিনিধি অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তারিকুল ইসলাম, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ আলমগীর কবির, যুগ্ম-জেলা জজ(ল্যান্ড সার্ভে ট্রাইবুনাল) মোঃ মেহেদী হাসান তালুকদার, সিভিল সার্জনের প্রতিনিধি এমওসিএস ডাঃ সফিউল আজম শুভ, জেলা সুপার মোঃ আনোয়ারুল করিম, জেলা বার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এডঃ এটিএম মোস্তফা মিঠু, পিপি এডঃ মোঃ উজির আলী শেখ, জিপি এডঃ মোঃ আনোয়ার হোসেন, রাজবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক মাতৃকন্ঠের সম্পাদক খোন্দকার আব্দুল মতিন এবং এনজিও ব্র্যাকের প্রতিনিধি নেফাজ উদ্দিন প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা লিগ্যাল এইড কমিটির সদস্য ও যুগ্ম-জেলা জজ(২য়) মোঃ আমিনুল হক।
এ সময় কমিটির সদস্য সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ আরিফুজ্জামান, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফরহাদ মামুন, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ শামসুজ্জামান, সিনিয়র সহকারী জজ(সদর) বেগম কায়ছুন্নাহার সুরমা, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নাসিমা তালুকদার মুনমুন, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নূরে সফুরা ফেরদৌস, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মোঃ আলীমুর রেজাসহ কমিটির অন্যান্য সদস্যগণ উপস্থিত ছিলেন।
সভার শুরুতে পূর্বের সভার বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা ও কার্যবিবরণী সভাপতি কর্তৃক অনুমোদন করা হয়। সভায় মোট আইনগত সহায়তা প্রাপ্তির জন্য ৮টি আবেদনের প্রেক্ষিতে আইনজীবী নিয়োগ অনুমোদন দেওয়া হয়। এ ছাড়াও সভায় আগামী ২৮শে এপ্রিল “জাতীয় আইনগত সহায়তা দিবস” রাজবাড়ীতে জাঁকজমকপূর্ণভাবে উদযাপনের বিভিন্ন বিষয়ে নিয়ে আলোচনান্তে স্মরণিকা উপ-কমিটি, প্রচার ও প্রকাশনা উপ-কমিটি গঠন করা হয়। সভায় দৈনিক মাতৃকন্ঠ পত্রিকায় জাতীয় আইনগত সহায়তা প্রদান সংস্থার বিজ্ঞাপনের মাধ্যমে জেলাবাসীকে সচেতন করার জন্য সভাপতি পক্ষ থেকে ধন্যবাদ জানানো হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!