সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯, ১১:৫৮ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
রাজবাড়ী সদর উপজেলা আ’লীগের সম্মেলন॥বিরোধিতাকারীরাই এখন তার পিরিতের কান্ডারী-সামনে তারাই ফের বাঁশ দেবে —এমপি জিল্লুল হাকিম সন্ত্রাসী যদি আমার দলেরও হয় তাদের কোন ছাড় দেয়া হবে না — কাজী কেরামত আলী রাজবাড়ী জেলা পর্যায়ের নির্বাচিত জয়িতাদের সম্মাননা প্রদান আজ খেজুরের কাঁচা রস পানে নিপাহ ভাইরাস সংক্রমণের আশঙ্কা থাকে বালিয়াকান্দিতে অপহৃত মাদ্রাসা ছাত্রী উদ্ধার॥২সহোদর গ্রেপ্তার পাংশায় সাহিত্যিক এয়াকুব আলী চৌধুরীর ৭৯তম মৃত্যু বার্ষিকী পালনে প্রস্তুতি সভা ন্যায় বিচার নিশ্চিত করতে রাষ্ট্রের তিনটি বিভাগের মধ্যে সমন্বয় থাকতে হবে —প্রধানমন্ত্রী রাজবাড়ীতে জেলা আ’লীগের নেতৃবৃন্দের একাংশের সাংবাদিক সম্মেলন রাজবাড়ী সদর উপজেলা আ’লীগের কাউন্সিল নিয়ে চেম্বার ভবনে এমপি’র সাথে নেতৃবৃন্দের বৈঠক গোয়ালন্দ পৌর আ’লীগের সম্মেলন কাকলী নজরুল সভাপতি-সুজ্জল সেক্রেটারী নির্বাচিত

নিউইয়র্কের বাংলাদেশ কনস্যুলেটে বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের জন্ম বার্ষিকী পালিত

  • আপডেট সময় শনিবার, ১০ আগস্ট, ২০১৯

॥নিউইয়র্ক প্রতিনিধি॥ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৮৯তম জন্ম বার্ষিকী উপলক্ষে গত ৮ই আগস্ট মার্কিন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের বাংলাদেশ কনস্যুলেটে তার প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করা হয়।
অনুষ্ঠানের শুরুতে বঙ্গমাতার রূহের শান্তি কামনায় এক মিনিট নীরবতা পালন করা হয়। এরপর কনসাল জেনারেল সাদিয়া ফয়জুননেসা দিবসটি উপলক্ষে প্রধানমন্ত্রীর প্রেরিত বাণী পাঠ করেন। বাণীটি কনস্যুলেট জেনারেলের ওয়েবসাইটেও প্রচার করা হয়েছে।
কনসাল জেনারেল সাদিয়া ফয়জুননেসা তার বক্তব্যে বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের উদ্দেশ্যে গভীর শ্রদ্ধা নিবেদন করে বলেন, এই মহিয়ষী নারীর অনবদ্য সহযোগিতায় সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতির পিতা হিসেবে বাংলাদেশের স্বাধীনতা এনে দিয়েছেন। তিনি বঙ্গমাতার জীবনের আদর্শকে আমাদের জীবনের অনুপ্রেরণা হিসেবে কাজে লাগানোর আহ্বান জানান।
কনসান জেনারেলের বক্তব্যের পর বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের অন্যান্য শহীদের বিদেহী আত্মার মাগফেরাত এবং দেশের শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। কনস্যুলেটের কর্মকর্তা-কর্মচারীরা এ সময় উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!