বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ১১:২৬ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
আবু হত্যা মামলায় গোয়ালন্দের যুবলীগ নেতা নজরুল মন্ডলসহ ৫জন আসামী জেল হাজতে সুস্থ্য থাকার জন্য নিরাপদ খাদ্যের কোন বিকল্প নাই —জেলা প্রশাসক দিলসাদ বেগম কালুখালীতে পুলিশের ইলিশ রক্ষা অভিযানে জব্দকৃত কারেন্ট জাল আগুনে পুড়িয়ে ধ্বংস রাজবাড়ীতে ব্র্যাকের আল্ট্রা-পুওর গ্র্যাজুয়েশন প্রোগ্রামের কার্যক্রম পরিদর্শনে ডিডিএলজি পদ্মা নদীতে মোবাইল কোর্টের অভিযানে আটককৃত ৩ জেলের ১৫দিনের কারাদন্ড পাংশায় র‌্যালী ও আলোচনা সভার মধ্য দিয়ে বিশ্ব খাদ্য দিবস পালিত বালিয়াকান্দিতে আদিবাসী পাড়ায় কমিউনিটি ল্যাট্রিন নির্মাণ উদ্বোধন আলীপুর ইউনিয়ন কৃষক লীগের সম্মেলনে নতুন কমিটি গঠন বিশ্ব খাদ্য দিবস উপলক্ষে বালিয়াকান্দিতে র‌্যালী বালিয়াকান্দির নবাবপুর থেকে হেরোইনসহ মাদক বিক্রেতা শিমুল গ্রেপ্তার

বিকাশের পরিবেশকের কর্মচারী নিখোঁজ॥রাজবাড়ী থানায় জিডি

  • আপডেট সময় শনিবার, ১০ আগস্ট, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ মোবাইল ব্যাংকিং বিকাশের রাজবাড়ী জেলার পরিবেশকের এক কর্মচারী নাসির উদ্দিন সোহাগ(২২) ৫দিন ধরে নিখোঁজ রয়েছে। এ ঘটনায় পরিবেশক আব্দুল কুদ্দুস খান বাবু গত ৪ঠা আগস্ট রাজবাড়ী থানায় একটি সাধারণ ডায়েরী(জিডি নং-২৫০) করেছেন।
জিডি সূত্রে প্রকাশ, নাসির উদ্দিন সোহাগ নামে রাজবাড়ী শহরের লক্ষ্মীকোল হরিসভা এলাকার ওই কর্মচারী গত সাত মাস ধরে বিকাশের পরিবেশক আঃ কুদ্দুস খান বাবু’র অধীনে কর্মরত রয়েছে। গত ৪ঠা আগস্ট দুপুর দেড়টার দিকে নাসির উদ্দিন সোহাগ রাজবাড়ী বাজারের খলিফাপট্টিস্থ সমবায় টাওয়ার ভবনের তৃতীয় তলার অফিস থেকে বানীবহের উদ্দেশ্যে মোটর সাইকেলযোগে(রাজবাড়ী-হ-১২-২১৩২) রওনা দেয়। প্রতিদিনের ন্যায় বিকাল ৫টার মধ্যে ফিরে না আসায় পরিবেশকের অফিস থেকে অফিসের দেয়া ০১৭৮২৮৪৮৪৮৯ নম্বরের মোবাইলে ফোন দিলে সেটি বন্ধ পাওয়া যায়। পরে তার ব্যক্তিগত ০১৭৩৪৫৮৫৯০৯ নম্বরের মোবাইলে ফোন দেওয়া হলেও তা রিসিভ করা হয়নি। বিকাশ পরিবেশকের পক্ষ থেকে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাওয়া যায়নি। সন্ধান প্রার্থী ঃ আব্দুল কুদ্দুস খান বাবু, মোবাইল-০১৭১১১৪২৫২১, সোহাগের পিতা- মোঃ আজাহার আলী, মোবাইল ঃ ০১৯১৮১৭৪৮২৩।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!