শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:১৬ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

ফরিদপুরে ২কিশোরীকে অপহরণ করে গণধর্ষণ ও ভিডিও ধারণের মামলায় ৫জনের যাবজ্জীবন রায় ঘোষণা

  • আপডেট সময় সোমবার, ৫ আগস্ট, ২০১৯

॥মাহবুব হোসেন পিয়াল॥ ফরিদপুরে দুই কিশোরীকে অপহরণ করে গণধর্ষণ ও ভিডিও ধারণের মামলার ৫জন আসামীকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড প্রদান করেছে আদালত।
গতকাল ৪ঠা আগস্ট দুপুরে ফরিদপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মোঃ আলমাগীর কবীর জনাকীর্ণ আদালতে এই রায় ঘোষণা করেন।
রায়ে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড ছাড়াও মামলার ৫জন আসামীর প্রত্যেককে ১লক্ষ টাকা করে জরিমানা, অনাদায়ে আরো ৩বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে। দন্ডিত আসামীরা হলো ঃ উজ্জল খান(২৫), শুকুর আলী(২৬), মিরাজ শেখ(২৫), ইলিয়াস ব্যাপারী(২০) এবং শফি মোল্লা(২৫)। তাদের প্রত্যেকের বাড়ী ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার সালেপুর গ্রামে। রায় ঘোষণার সময় তারা আদালতে অনুপস্থিত ছিল।
মামলার রাষ্ট্রপক্ষের আইনজীবী ফরিদপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পিপি এডঃ স্বপন পাল জানান, ২০১৬ সালের ১৪ই এপ্রিল ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার সালেপুর গ্রামের স্কুল পড়–য়া দুই কিশোরীকে(বয়স ১৪ ও ১৫ বছর) আসামীরা জোরপূর্বক অপহরণ করে পদ্মা নদীর চরের ভুট্টা ক্ষেতে নিয়ে গণধর্ষণ করে এবং তা মোবাইল ফোনে ভিডিও করে রাখে। এই ঘটনায় ধর্ষিতা এক কিশোরীর পিতা বাদী হয়ে দন্ডিত ৫জনকে আসামী করে চরভদ্রাসন থানায় মামলা দায়ের করে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!