বৃহস্পতিবার, ০৫ ডিসেম্বর ২০১৯, ০৯:১০ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
রাজবাড়ী শহরের পান্না চত্বর থেকে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ক্লিনিকগুলোতে ভালো চিকিৎসা না হলে ছাড় দেওয়া হবে না —জেলা প্রশাসক মহান বিজয় দিবস উপলক্ষে রাজবাড়ী জেলা প্রশাসনের ২দিনব্যাপী কর্মসূচী ভিয়েতনামে ‘এশিয়া প্যাসিফিক রিজিওনাল আরলি চাইল্ড হুড ডেভেলপমেন্ট কনফারেন্স-২০১৯’ উদ্বোধন ফরিদপুরের খ্যাতিমার লোকসঙ্গীত শিল্পী আয়নাল বয়াতীর ইন্তেকাল দৌলতদিয়া ঘাট রেল স্টেশন পরিদর্শনে উর্দ্ধতন কর্মকর্তা মৃত্যুর আগে মুক্তিযোদ্ধার স্বীকৃতি চান রাজবাড়ীর চক কেষ্টপুরের লতিফ খান রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির জন্মবার্ষিকী পালিত রাজবাড়ীতে ধূমপান ও তামাক আইন সংক্রান্ত জেলা টাস্কফোর্স কমিটির সভা রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের ৮১তম জন্মবার্ষিকীতে মিলাদ মাহফিল অনুষ্ঠিত

ফরিদপুরে ২কিশোরীকে অপহরণ করে গণধর্ষণ ও ভিডিও ধারণের মামলায় ৫জনের যাবজ্জীবন রায় ঘোষণা

  • আপডেট সময় সোমবার, ৫ আগস্ট, ২০১৯

॥মাহবুব হোসেন পিয়াল॥ ফরিদপুরে দুই কিশোরীকে অপহরণ করে গণধর্ষণ ও ভিডিও ধারণের মামলার ৫জন আসামীকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড প্রদান করেছে আদালত।
গতকাল ৪ঠা আগস্ট দুপুরে ফরিদপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মোঃ আলমাগীর কবীর জনাকীর্ণ আদালতে এই রায় ঘোষণা করেন।
রায়ে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড ছাড়াও মামলার ৫জন আসামীর প্রত্যেককে ১লক্ষ টাকা করে জরিমানা, অনাদায়ে আরো ৩বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে। দন্ডিত আসামীরা হলো ঃ উজ্জল খান(২৫), শুকুর আলী(২৬), মিরাজ শেখ(২৫), ইলিয়াস ব্যাপারী(২০) এবং শফি মোল্লা(২৫)। তাদের প্রত্যেকের বাড়ী ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার সালেপুর গ্রামে। রায় ঘোষণার সময় তারা আদালতে অনুপস্থিত ছিল।
মামলার রাষ্ট্রপক্ষের আইনজীবী ফরিদপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পিপি এডঃ স্বপন পাল জানান, ২০১৬ সালের ১৪ই এপ্রিল ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার সালেপুর গ্রামের স্কুল পড়–য়া দুই কিশোরীকে(বয়স ১৪ ও ১৫ বছর) আসামীরা জোরপূর্বক অপহরণ করে পদ্মা নদীর চরের ভুট্টা ক্ষেতে নিয়ে গণধর্ষণ করে এবং তা মোবাইল ফোনে ভিডিও করে রাখে। এই ঘটনায় ধর্ষিতা এক কিশোরীর পিতা বাদী হয়ে দন্ডিত ৫জনকে আসামী করে চরভদ্রাসন থানায় মামলা দায়ের করে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!