বুধবার, ১৫ মে ২০২৪, ০৩:১৬ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

মালয়েশিয়ার এক্সিবিশনে বাংলাদেশ মুদ্রণশিল্প সমিতির প্রতিনিধি দলের অংশগ্রহণ

  • আপডেট সময় শনিবার, ৩ আগস্ট, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরের পুত্র ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে শুরু হয়েছে তিন দিনব্যাপী ‘ইন্টারন্যাশনাল প্রিন্টিং মেশিনারী এক্সিবিশন’।
গত ১লা আগস্ট মেলার উদ্বোধন করেন মালয়েশিয়ার আইন মন্ত্রী ওয়াইবি ডাতুক লুই ভুই কিওং। এ সময় বাংলাদেশসহ বিভিন্ন দেশের প্রতিনিধি দলের সদস্যবৃন্দসহ কয়েকশত অংশগ্রহণকারী উপস্থিত ছিলেন। আগামী ৪রা আগস্ট মেলা সমাপ্ত হবে।
বাংলাদেশ মুদ্রণ শিল্প সমিতির ইন্টারন্যাশনাল এক্সিবিশন বিষয়ক স্ট্যান্ডিং কমিটির আহ্বায়ক ও সাবেক জেনারেল সেক্রেটারী জুলকার শাহীনের নেতৃত্বে ৮সদস্যের একটি প্রতিনিধি দল এই মেলায় অংশগ্রহণ করেছে।
উদ্বোধন অনুষ্ঠানের পর বাংলাদেশের প্রতিনিধি দলটি মেলায় প্রদর্শিত প্রিন্টিং-এর বিভিন্ন মেশিনারী দেখেন এবং রাতে মেলার আয়োজক কাইজার এক্সিবিশনের নেটওয়ার্কিং নাইট ও রাজকীয় মালয় ডিনার পার্টিতে অংশগ্রহণ করেন। এছাড়াও তারা গতকাল ২রা আগস্ট এশিয়া প্রিন্ট-এর ইন্টারঅ্যাক্টিভ মিটিংয়ে এবং রাতে সেরি প্যাসিফিক হোটেলের বলরুমে সানসিন ইন্টারন্যাশনাল গ্রুপের ডিনার পার্টিতে অংশগ্রহণ করেন।
বাংলাদেশের প্রতিনিধি দলের অন্যান্য সদস্যগণ হলেন ঃ ইমদাদুল হক, মজিবর রহমান, এম.আর খান নোমান, আফজাল উদ্দিন বিশ্বাস, ফজলুল হক, মোশাররফ হোসেন জিন্নাহ ও আব্দুল গাফফার খান।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!