সোমবার, ১৩ মে ২০২৪, ০৮:৩৫ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

সরকারী সিদ্ধান্ত অমান্য করে রাতেই পুস্পস্তবক অর্পন করলো জাতীয় পার্টি

  • আপডেট সময় রবিবার, ২৬ মার্চ, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আজ ২৬শে মার্চ সূর্যোদয়ের সাথে সাথে(৫টা ৫৭মিনিটে) জেলা ও উপজেলায় পু®পস্তবক অর্পনে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় থেকে সরকারী নির্দেশনা জারী করলেও তা অমান্য করে রাজবাড়ীতে ২৬শে মার্চের প্রথম প্রহরে(রাত ১২টা ১মিনিটে) শহরের রেলগেটের শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি ফলকে পুষ্পস্তবক অর্পন করেছে জেলা জাতীয় পার্টি, পৌর জাতীয় পার্টি এবং জেলা জাসদ (আম্বিয়া)সহ কয়েকটি সংগঠন।
এ সময় সেখানে উপস্থিত থানা পুলিশের এক কর্মকর্তা তাদেরকে সরকারী সিদ্ধান্ত অনুযায়ী সূর্যোদয়ের সাথে পুষ্পস্তবক অর্পনের অনুরোধ জানান হলেও তাতে তারা কর্ণপাত না করে পু®পস্তবক অর্পন করে।
এ বিষয়ে রাজবাড়ী জেলা জাতীয় পার্টির সভাপতি এডঃ খোন্দকার হাবিবুর রহমান বাচ্চু এবং সাধারণ সম্পাদক মোঃ মোকছেদুর রহমান খান মোমিন বলেন, সরকারী নির্দেশনার বিষয়টি আমাদের জানানেই এবং কোন মাইকিং শুনিনি। এছাড়াও রাতে পু®পস্তবক অর্পন করা অন্য সংগঠন গুলো সাংবাদিকদের সাথে কথা বলেনি।
উল্লেখ্য, গত ১২ই জানুয়ারী মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর সভাপতিত্বে অনুষ্ঠিত আন্তঃ মন্ত্রণালয় সভায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে জাতীয় কর্মসূচীর সঙ্গে সামঞ্জস্য রেখে সকল জেলা ও উপজেলা পর্যায়ে রাতের পরিবর্তে সূর্যোদয়ের সাথে সাথে পুষ্পমাল্য অর্পনের অনুরোধ জানানো হয়। এর প্রেক্ষিতে রাজবাড়ী জেলা প্রশাসনের পক্ষে জেলা তথ্য অফিসের প্রচার মাইক শহরসহ বিভিন্ন স্থানে মাইকিং করে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!