সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৩:০৭ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে স্বার্থান্বেষী মহল আমার বিরুদ্ধে বিভিন্ন মিথ্যা অপপ্রচার চালাচ্ছে –রাজবাড়ী-১ আসনের এমপি আলহাজ্ব কাজী কেরামত আলী

  • আপডেট সময় শুক্রবার, ২৪ মার্চ, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ “অনেক মন্ত্রী-এমপির স্বজনেরা বেপরোয়া ঃ চলছে দখল, টেন্ডারবাজি, সংখ্যালঘু নির্যাতন, সরকারের উন্নয়ন ম্লান হচ্ছে, মনোনয়ন ঝুঁকিতে ৭০ এমপি’ শিরোনামে গত ২২শে মার্চ দৈনিক ইত্তেফাক পত্রিকায় প্রকাশিত সংবাদের আংশিক বিষয়ের প্রতিবাদ করেছেন রাজবাড়ী-১ আসনের জাতীয় সংসদ সদস্য ও সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব কাজী কেরামত আলী।
গতকাল ২৩শে মার্চ দৈনিক ইত্তেফাকের ভারপ্রাপ্ত সম্পাদক বরাবর লিখিত প্রতিবাদলিপিতে এমপি আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, গত ২২শে মার্চ দৈনিক ইত্তেফাকের প্রথম পৃষ্ঠায় প্রকাশিত সংবাদে তাকে হেয় প্রতিপন্ন করার জন্য সম্পূর্ন অসৎ উদ্দেশ্যে জনৈক যুবলীগ কর্মীর সাথে তার স্ত্রী’র নাম জড়িয়ে প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। উক্ত প্রতিবেদনে তার স্ত্রী সম্পর্কে পরিবেশিত তথ্য সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন এবং কল্পিত।
আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, তিনি রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দীর্ঘদিন সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করছেন। একই সাথে তিনি রাজবাড়ী-১(সদর-গোয়ালন্দ) নির্বাচনী এলাকা থেকে জনগণের ভালবাসা নিয়ে চার চার বার জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হয়ে অদ্যাবধি দায়িত্ব পালন করছেন। রাজবাড়ীর মাটি ও মানুষের সাথে তার নিবিড় সম্পর্ক রয়েছে। তার পিতা মরহুম কাজী হেদায়েত হোসেন সাবেক গণপরিষদ সদস্য এবং তৎকালীন গোয়ালন্দ মহকুমা আওয়ামী লীগের(রাজবাড়ী সাংগঠনিক জেলা) সাধারণ সম্পাদক ছিলেন। একটি মহল জনগণের ভালবাসা ও আস্থা অর্জনে ব্যর্থ হয়ে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের ত্যাগী ও জনপ্রিয় নেতৃবৃন্দের চরিত্র হননের পথ বেছে নিয়েছে। এরই অংশ হিসেবে দৈনিক ইত্তেফাক পত্রিকায় তার স্ত্রীর নাম জড়িয়ে কতিপয় মিথ্যা তথ্য সম্বলিত প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। তার স্ত্রী রাজনৈতিক পরিবারের সদস্য হিসেবে জনগনের আস্থা ও বিশ্বাস অর্জনের বিষয়টি সকলেই অবহিত। এ কারণে তিনি কখনই তার কোন কর্মকান্ডে হস্তক্ষেপ করেন না। উপরন্তু রাজবাড়ীর নারী সমাজকে এগিয়ে নিতে রাজনৈতিক কর্মকান্ডে অংশগ্রহণের বাইরেও তিনি বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক কর্মকান্ডে অংশগ্রহণ করে থাকেন। চাকুরী দেয়ার নাম করে কোন ব্যক্তির সাথে অর্থ লেনদেনের বিষয়ে তার স্ত্রী’র জড়িত থাকার খবরটি সবৈব মিথ্যা ও বানোয়াট। প্রকাশিত সংবাদের প্রতিবেদক সতত্যা যাচাই না করে এবং তার স্ত্রীর কোন বক্তব্য গ্রহণ বা না করে পত্রিকায় সংবাদ প্রকাশ করে সাংবাদিকতার মত মহান পেশার নীতিমালা চরমভাবে লঙ্ঘন করেছেন।
এছাড়াও এমপি আলহাজ্ব কাজী কেরামত আলী গত ৩রা মার্চ দৈনিক সকালের খবর পত্রিকায় প্রথম পাতায় “আ’লীগের নির্বাচনী প্রস্তুতি শুরু ঃ ৪৩ জেলার ৮৫ আসনে আসছেন নতুন মুখ” শিরোনামে প্রকাশিত সংবাদের আংশিক বিষয়েরও তীব্র প্রতিবাদ জানিয়ে তিনি মহল বিশেষের উস্কানীতে মিথ্যা ও বানোয়াট সংবাদ পরিবেশন থেকে বিরত হয়ে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য সাংবাদিকদের আহবান জানান।
তবে এক প্রশ্নের জবাবে এমপি আলহাজ্ব কাজী কেরামত আলী ও তার সহধর্মিনী জেলা আওয়ামী লীগের সদস্য রেবেকা সুলতানা সাজু অভিযোগ করে বলেন, পত্র-পত্রিকায় মিথ্যা সংবাদ পরিবেশনের মাধ্যমে জনসন্মুখে তাদের ভাবমুর্তি ও সম্মান ক্ষুন্নের জন্য দলের ভেতর ও বাইরের কোন কোন মহল উস্কানী দিচ্ছে। যা খতিয়ে দেখা হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!