রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:০০ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

মধুখালীতে কলেজ শিক্ষককে মারপিটের ঘটনায় শিক্ষক-শিক্ষার্থীদের প্রতিবাদ সভা

  • আপডেট সময় সোমবার, ২৯ জুলাই, ২০১৯

॥শাহ্ ফারুক হোসেন॥ ফরিদপুরের মধুখালী উপজেলার নওপাড়ার হাজী আব্দুর রহমান আব্দুল করিম ডিগ্রী কলেজের বাংলা বিভাগের প্রভাষক রবিউল ইসলামকে মারপিটের ঘটনায় প্রতিবাদ সভা করেছে কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা।
গতকাল ২৮শে জুলাই বেলা ১২টায় কলেজের গেটে এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আলী মুহাম্মদ শেখের সভাপতিত্বে প্রতিবাদ সভায় কলেজের ব্যবস্থাপনা বিভাগের সহকারী প্রভাষক কাজী কামাল, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রভাষক মনজুরুল ইসলাম, শিক্ষার্থী আফসানা, মিতালী, নাজির হোসেন, শাহীন মৃধা প্রমুখ বক্তব্য রাখেন।
বক্তাগণ কলেজের প্রভাষক রবিউল ইসলামকে মারপিটের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং এর সাথে জড়িত কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের প্রভাষক জেরিনা ইয়াসমিনকে অপসারণের দাবী জানান। প্রতিবাদ সভা শেষে মারপিটের শিকার শিক্ষকের প্রতি সমবেদনা জানিয়ে ১মিনিট নীরবতা পালন করা হয়।
উল্লেখ্য, গত ২৩শে জুলাই কলেজ চলাকালে প্রভাষক রবিউল ইসলামের সাথে প্রভাষক জেরিনা ইয়াসমিনের কথা কাটাকাটি হয়। এর জেরে পরদিন ২৪শে জুলাই সকালে রবিউল ইসলাম অটোবাইকযোগে কলেজে আসার পথে মধুখালীর মালেকা চক্ষু হাসপাতালের কাছে প্রভাষক জেরিনার স্বামী ওসমান গনি মোল্লাসহ কয়েকজন অটোবাইক থেকে নামিয়ে তাকে বেধড়ক মারপিট করে জেরিনা ইয়াসমীনের মধুখালীর বাসায় নিয়ে আটকে রাখে। এ ঘটনায় কলেজের গভর্নিং বডি’র পক্ষ থেকে ৩সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!