শুক্রবার, ১০ মে ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বালিয়াকান্দিতে উন্নয়ন কাজ ও আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন করলেন জেলা প্রশাসক

  • আপডেট সময় রবিবার, ২৮ জুলাই, ২০১৯

॥রঘুনন্দন সিকদার॥ রাজবাড়ীর জেলা প্রশাসক দিলসাদ বেগম গতকাল ২৭শে জুলাই বিকালে বালিয়াকান্দির ইসলামপুর ইউনিয়নের একাধিক উন্নয়ন কাজ ও নবাবপুর ইউনিয়নের দিলালপুর আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন করেন।
এ সময় বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহী অফিসার ইশরাত জাহান, সহকারী কমিশনার(ভূমি) শাহ্ মোঃ সজিব, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোছাঃ নাসরিন সুলতানা, ইসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হোসেন খান এবং নবাবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হাসান আলী প্রমুখ উপস্থিত ছিলেন।
বিকাল ৫টার দিকে জেলা প্রশাসক প্রথমে বহরপুর ডিগ্রী কলেজের মাঠের মাটি ভরাট কাজ এবং এলজিএসপি-৩ প্রকল্পের আওতায় খালকুলার মান্নানের বাড়ী থেকে দিঘীর পাড় পর্যন্ত ৯ লক্ষ ২৪ হাজার টাকা ব্যয়ে রাস্তার এইচবিবিকরণ(পাকা) কাজ পরিদর্শন করেন। এরপর জেলা প্রশাসক নবাবপুর ইউনিয়নের দিলালপুর আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন করে। পরিদর্শনে গিয়ে তিনি আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাদের সাথে বিভিন্ন বিষয়ে কথা বলেন এবং তাদের বিভিন্ন সমস্যার কথা শুনে সেগুলো সমাধানের আশ্বাস দেন।
তিনি আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাদের উদ্দেশ্যে বলেন, আমার থেকেও আপনাদের বেশী কাছের হচ্ছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার এবং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। তাদের সাথে আপনারা সবসময় যোগাযোগ রাখবেন। আপনাদের সকল উন্নয়নমূলক কর্মকান্ড তারাই পরিচালনা করবেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!