শুক্রবার, ১০ মে ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

প্রবাসীদের সহায়তা দিতে আবুধাবীতে বাংলাদেশী টাইপিং সেন্টারের উদ্বোধন

  • আপডেট সময় রবিবার, ২৮ জুলাই, ২০১৯

॥আবুধাবী থেকে ওবাইদুল হক মানিক॥ সংযুক্ত আরব আমিরাতে দেশীয় শ্রমিকদের নতুন ভিসা ও ভিসা পরিবর্তনের সুযোগ বন্ধ থাকা সত্ত্বেও দেশীয় প্রবাসীদের অফিশিয়াল বিভিন্ন কাজকর্মে সহায়তা দিতে এবং আমিরাতে দেশীয় ব্যবসা প্রতিষ্ঠানের সম্প্রসারণ করে রেমিট্যান্স প্রবাহ বৃদ্ধি করার লক্ষ্যে আবুধাবীর মোচ্ছাফফর ১০নং সানাইয়ার ২নং গলির কেয়ার ফাইভ মার্কেটের পশ্চিম পার্শ্বে বাংলাদেশী মালিকানাধীন ফেবুলাস টাইপিং সার্ভিসের যাত্রা শুরু হয়েছে।
আল নুর ফাউন্ডেশন ইউএই’র চেয়ারম্যান নু আ ম বদরুদ্দীন ফিতা কেটে প্রতিষ্ঠানটির উদ্বোধন করেন। এ সময় ব্যবসায়ী মোহাম্মদ আলী রেজা, সাংবাদিক এম আবদুল মন্নান, প্রতিষ্ঠানটির দুই পার্টনার মোহাম্মদ গিয়াস উদ্দিন সিকদার ও মোহাম্মদ ইমরান ছৈয়দ হোসাইন মানিক, আজিজুর রহমান, এহসানুল হক চৌধুরী, ফোরকান উদ্দীন জুয়েল, মোঃ করিম, মোঃ টিটু, মোঃ খোরশেদুল আলম জিকু, মোঃ রোকন উদ্দিন, মোঃ সেলিম উদ্দিন, মোঃ আসহাব উদ্দিন, মোঃ বাবুল, মোঃ রাজু, মোঃ তাজ উদ্দীন, মোঃ সাজ্জাদ, মোঃ রাশেদ, মোঃ বাদশাসহ আমিরাতের বিভিন্ন প্রদেশের তরুণ ব্যবসায়ীগণ উপস্থিত ছিলেন।
প্রতিষ্ঠানটির উদ্বোধন পরবর্তী সংক্ষিপ্ত আলোচনা সভায় ব্যবসায়ীগণ বাংলাদেশের প্রধানমন্ত্রীর কাছে দাবী জানান আমিরাতে বন্ধ থাকা ভিসা চালু করা না গেলেও অন্তত অভ্যন্তরিত বন্ধ ভিসা পরিবর্তনের সুযোগ চালু করার। তারা বলেন ভিসা পরিবর্তন সুযোগ চালু হলে আমিরাতে দেশীয় ব্যবসা প্রতিষ্ঠান আরো সম্প্রসারণ করে রেমিট্যান্স প্রবাহ বৃদ্ধি করা যাবে অভিমত ব্যক্ত করেন। পরিশেষে মিলাদ মাহফিল ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা মোহাম্মদ আলী রেজা। মোনাজাতে দেশ, জাতি ও প্রবাসীদের কল্যাণে দোয়া করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!