বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৩৬ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

শিবির ও ছাত্রদলের নেতৃবৃন্দকে বহিস্কারসহ কমিটি সংশোধনের দাবীতে রাজবাড়ীতে ছাত্রলীগের বিক্ষোভ

  • আপডেট সময় শুক্রবার, ২৪ মার্চ, ২০১৭

॥কবির হোসেন॥ রাজবাড়ী জেলা ছাত্রলীগের কমিটি থেকে বাদ পড়া নেতৃবৃন্দকে অন্তর্ভূক্ত এবং শিবির ও ছাত্রদলের রাজনীতির সাথে জড়িতদের বাদ দিয়ে এবং ঘোষিত কমিটি সংশোধনের দাবীতে গতকাল ২৩শে মার্চ সন্ধ্যায় বিক্ষোভ কর্মসূচী পালন করে ছাত্রলীগের নেতাকর্মিরা।
জানাগেছে, গতকাল ২৩শে মার্চ বিকেলে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে অর্ধ শতাধিক মোটর সাইকেলযোগে ছাত্রলীগের নেতাকর্মিরা বিক্ষোভ র‌্যালী বের করে শহরের প্রধান প্রধান স্থান প্রদক্ষিণ করে।
পরে শহরের শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি ফলকে এবং জেলা কার্যালয়ের সামনে দাঁড়িয়ে বিক্ষোভ সমাবেশ করে। এ সময় বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের পদবঞ্চিত নেতা নাহিদুল আলম রাজু, নজরুল ইসলাম রুবেল, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি সামছুল সালেহীন অপু, সাধারণ সম্পাদক শেখ মোঃ রুহুল আমিন, যুগ্ম-সাধারণ সম্পাদক নাসিমুল হক রনি, রাসেল বাপ্পি, সাংগঠনিক সম্পাদক ফরিদুর রহমান জয়, রাজবাড়ী পৌর ছাত্রলীগের সভাপতি শাওন মিয়া টাইসন, সহ-সভাপতি ওয়ালিদ হাসান শান্ত, সাধারণ সম্পাদক মোঃ জালাল পাঠান, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ নাদিম হাসান, সংগঠনিক সম্পাদক রাকিব হাসান, সাজিদ মাহমুদ প্রমুখ।
নেতৃবৃন্দ সদ্য ঘোষিত কমিটিতে জামাত-শিবির এবং বিএনপির, বিবাহিত ও অছাত্রদের বহিস্কার ও সংশোধন করে নতুন স্বচ্ছ কমিটি ঘোষণার দেওয়ার দাবী জানায়। দাবী মানা না পর্যন্ত বিক্ষোভ কর্মসূচী চালিয়ে যাওয়ার আহবান জানায় জেলা ছাত্রলীগ নেতা নাহিদুল আলম রাজু।
বিক্ষোভ শেষে পদবঞ্চিত নেতাগণ জেলা সভাপতির কাছে লিখিত স্মারকলিপি জমা দেওয়া হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!