শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পরকীয়া ঃ ফরিদপুরে ব্যাংক কর্মকর্তার স্ত্রীর সাথে রাজবাড়ীর পিএসআই আটক!

  • আপডেট সময় শনিবার, ২৭ জুলাই, ২০১৯

॥মাহবুব হোসেন পিয়াল॥ ফরিদপুরে চাকুরীরত বেসরকারী একটি ব্যাংকের এক কর্মকর্তার স্ত্রী’র সাথে আপত্তিকর অবস্থায় ধরা পড়েছে রাজবাড়ী সদর পুলিশ কোর্টে কর্মরত শিক্ষানবীস সাব-ইন্সপেক্টর(পিএসআই) আল ইমরান(৩০)।
গত ২৬শে জুলাই রাতে ফরিদপুর শহরের ঝিলটুলী এলাকার একটি ফ্ল্যাট থেকে তাদেরকে আটক করে কোতয়ালী থানা পুলিশের হাতে তুলে দেয়া হয়।
স্থানীয় এলাকাবাসী ও কোতয়ালী থানা পুলিশ সূত্রে জানা গেছে, ফরিদপুর শহরের স্ট্যান্ডার্ড ব্যাংকের কর্মকর্তার স্ত্রী এক সন্তানের জননী সাথে ফেসবুকের মাধ্যমে পরিচয় হয় ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ময়না গ্রামের কাঞ্চন মুন্সীর পুত্র পুলিশের পিএসআই (বর্তমানে রাজবাড়ী পুলিশ কোর্টে কর্মরত) আল ইমরানের। পরিচয়ের সূত্র ধরে তাদের মধ্যে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তারা মাঝে-মধ্যেই বিভিন্ন স্থানে দেখা-সাক্ষাত করাসহ ও মিলিত হতো। ব্যাংক কর্মকর্তা ফরিদপুরে না থাকার সুযোগে তার স্ত্রী গত বৃহস্পতিবার রাতে ঝিলটুলী এলাকার রেইনবো স্কুলের পাশের একটি ফ্ল্যাটে পিএসআই আল ইমরানের সাথে রাত কাটানোর জন্য যায়। বিষয়টি ব্যাংক কর্মকর্তা জানতে পেরে সেখানে গিয়ে স্থানীয়দের সহায়তায় ফ্ল্যাট থেকে আপত্তিকর অবস্থায় তাদের দুই জনকে আটক করে কোতয়ালী থানায় খবর দিলে পুলিশ গিয়ে তাদেরকে আটক করে থানায় নিয়ে আসে।
রাকিবুল হাসান নামক ওই ব্যাংক কর্মকর্তা জানান, তার বাড়ী কুষ্টিয়া জেলায়। বেশ কয়েক বছর আগে তার সাথে একই জেলা শহরের হাউজিং মহল্লার মাহমুদা রহমান বৃষ্টি(৩০) এর বিয়ে হয়। তাদের সংসারে ৭বছরের এক পুত্র সন্তান রয়েছে। কিছু দিন ধরে তার স্ত্রী পরকীয়ায় আসক্ত হয়ে পড়ে। নানাভাবে বুঝিয়েও তাকে সেই পথ থেকে ফেরানো যায়নি।
কোতয়ালী থানার ওসি এএফএম নাসিম জানান, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত ব্যাংক কর্মকর্তার স্ত্রী এবং পিএসআই দু’জনেই তাদের মধ্যকার পরকীয়ার বিষয়টি স্বীকার করেছেন। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।’

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!