রবিবার, ১২ মে ২০২৪, ০৯:১১ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বালিয়াকান্দি থানায় ‘ওপেন হাউজ ডে’

  • আপডেট সময় শুক্রবার, ২৬ জুলাই, ২০১৯

॥তনু সিকদার সবুজ॥ রাজবাড়ী জেলার বালিয়াকান্দি থানা পুলিশের আয়োজনে গতকাল ২৫শে জুলাই বেলা সাড়ে ১১টায় বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত হয়।
বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ একেএম আজমল হুদার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ) মোঃ সালাহ উদ্দিন, বিশেষ অতিথি হিসেবে সহকারী পুলিশ সুপার(পাংশা সার্কেল) মোঃ লাবীব আব্দুল্লাহ, অন্যান্যের মধ্যে বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য আব্দুল হান্নান মোল্লা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, উপজেলা প্রেসক্লাবের সভাপতি রঘুনন্দন সিকদার, বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নায়েব আলী শেখ, নারুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সালাম, জঙ্গল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নৃপেন্দ্র নাথ বিশ^াস, ইসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হোসেন খান, নবাবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হাসান আলী, জামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউনুছ আলী সরদার, ইসলামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি বশির আহম্মেদ মিনু, বহরপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক ও ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি হাজী মকবুল হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।
প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ সালাহ উদ্দিন বলেন, পুলিশ ও জনগণের মধ্যে সেতুবন্ধন গড়ে তুলতে হবে। মাদক, সন্ত্রাস, বাল্য বিবাহ, ইভটিজিং নির্মূল করতে হবে। পদ্মা সেতুতে মানুষের মাথা লাগার যে গুজব ছড়ানো হচ্ছে তা সম্পূর্ণরূপে মিথ্যা। কোন গুজবে আপনারা কান দিবেন না। সবাইকে সজাগ থাকতে হবে। গুজব ছড়ানোর খবর পেলে ৯৯৯ নম্বরে ফোন দিয়ে জানাবেন। কোন নিরীহ লোক যাতে হয়রানীর শিকার না হয় সেদিকে লক্ষ্য রাখবেন।
তিনি আরও বলেন, মাদক সমাজের বড় একটা ব্যাধি। সন্তানদের প্রতি খেয়াল রাখতে হবে। তারা ঠিকমতো স্কুলে যাচ্ছে কিনা, স্কুলে গিয়ে কার সাথে মিশছে, মাদকে আসক্ত হচ্ছে কিনা সেদিকে অভিভাবকদেরই খেয়াল রাখতে হবে। পুলিশ জনগণের নিরাপত্তার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে আমরা সবাই মিলে কাজ করবো। বালিয়াকান্দি উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের কমিউনিটি পুলিশিং ফোরামের নেতৃবৃন্দসহ স্থানীয় বিভিন্ন শ্রেণী-পেশার গণ্যমান্য ব্যক্তিবর্গ সভায় উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!