বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০৮:৫৮ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
লম্পট তারিকুলের বিচার ও মা’কে ফিরে পেতে চায় প্রতিবন্ধী সন্তানরা॥ডিসির নিকট স্মারকলিপি প্রদান বালিয়াকান্দিতে বাজারে পেঁয়াজের দাম মনিটরিং করলেন বাণিজ্য মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব তুরস্কের বিরুদ্ধে এবার যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা পাংশায় দুইটি সংস্থা পরিদর্শন করলেন মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক পাংশার হাবাসপুরে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত জেন্ডার ভিত্তিক সহিংসতা প্রতিরোধে পুরুষদের দায়িত্ব-ভূমিকা শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত কালুখালীতে জব্দকৃত আড়াই মণ ইলিশ মাছ এতিমখানায় বিতরণ দলীয় সমর্থক আবু ডাক্তারের মৃত্যুতে রাজবাড়ী জেলা আওয়ামীলীগের শোক রাজবাড়ীতে বিশ্ব হাত ধোয়া দিবস ও স্যানিটেশন মাস উপলক্ষে র‌্যালী-হাত ধোয়া প্রদর্শনী ও আলোচনা সভা রাজবাড়ীতে বিশ্ব সাদা ছড়ি নিরাপত্তা দিবস পালিত

গোয়ালন্দের দৌলতদিয়া ও দেবগ্রাম ইউনিয়ন পরিষদের নির্বাচন স্থগিত॥বন্যায় ভোট কেন্দ্রসহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত হওয়ায়

  • আপডেট সময় বুধবার, ২৪ জুলাই, ২০১৯

॥হেলাল মাহমুদ॥ আকর্ষিক বন্যার কারণে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ও দেবগ্রাম ইউনিয়ন পরিষদের নির্বাচন স্থগিত ঘোষণা করেছে নির্বাচন কমিশন। আগামীকাল ২৫শে জুলাই এই নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।
জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ হাবিবুর রহমান জানান, নির্বাচন কমিশন থেকে এই দুইটি ইউনিয়নের সার্বিক বন্যা পরিস্থিতি সম্পর্কে জানতে চাওয়া হয়েছিল। আমরা ইউনিয়ন দুইটির মধ্যে দেবগ্রামের ৭টি ও দৌলতদিয়ার ১টি ভোটকেন্দ্র বন্যার পানিতে নিমজ্জিত হওয়াসহ সেগুলোর আশেপাশের এলাকা প্লাবিত হওয়ার বিষয়টি জানিয়েছিলাম। এর প্রেক্ষিতে নির্বাচন কমিশন সচিবালয় থেকে গতকাল ২৩শে জুলাই জরুরী পত্র দিয়ে ইউনিয়ন দুইটির নির্বাচন স্থগিত করার কথা জানানো হয়েছে। এ বিষয়ে গণবিজ্ঞপ্তি জারী করা হবে।
উল্লেখ্য, নদী ভাঙ্গন জনিত সমস্যার কারণে নির্ধারিত সময়ের প্রায় ৩বছর পর অনুষ্ঠিত হতে যাওয়া দেবগ্রাম ও দৌলতদিয়া ইউনিয়নে মোট ৮৫জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছিলেন। তাদের মধ্যে ৫জন চেয়ারম্যান প্রার্থী, ৫৬ জন সাধারণ সদস্য প্রার্থী এবং ২৪জন সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী ছিলেন।
দুইটি ইউনিয়নে ৯টি করে মোট ভোট কেন্দ্র ছিল ১৮টি। দৌলতদিয়া ইউনিয়নের ভোটার সংখ্যা ২৫ হাজার ২৮৩জন এবং দেবগ্রাম ইউনিয়নের ভোটার সংখ্যা ১১ হাজার ১০০ জন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!