Site icon দৈনিক মাতৃকণ্ঠ

পাংশা পৌরসভায় ১১ কেভি বিদ্যুৎ লাইন নির্মাণ কাজের উদ্বোধন

॥পাংশা প্রতিনিধি॥ রাজবাড়ী জেলার পাংশা পৌরসভার পূর্ব রেলগেট বৈরাগিপাড়া এলাকায় গতকাল সোমবার সকালে ওজোপাডিকো লিমিটেডের এসপিডিএসপি প্রজেক্টের আওতায় ১১কেভি/০.৪ কেভি বিদ্যুৎ লাইন নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।
জানাযায়, গতকাল সোমবার সকাল সাড়ে ১১টায় উদ্বোধন অনুষ্ঠানে অতিথি হিসেবে পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নজরুল ইসলাম নজরুল, পাংশা পৌরসভার মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস, আবাসিক বিদ্যুৎ প্রকৌশলী ইদ্রিস আলী মোল্লা ও পাংশা উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী দীপক কুন্ডু প্রমুখ বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে অধ্যাপক আবুল কাশেম, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আলী হোসেন, পাংশা বিদ্যুৎ অফিসের উপ-সহকারী প্রকৌশলী হুমায়ুন কবীর ও মেহেদী হাসান শাহিন, বিশিষ্ট ব্যবসায়ী রিপন খন্দকার, নাজমুল কাদের সবুজ, আব্দুল গফ্ফার শেখ, আব্দুর রাজ্জাক রাজা, হাবিবুর রহমান ও ঠিকাদারী প্রতিষ্ঠানের আব্দুল কাদেরসহ স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পাঠ করেন চরআফড়া রিয়াজুল উলুম কওমী মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোঃ রিয়াজুল করিম।
উদ্বোধন অনুষ্ঠানে পাংশা পৌরসভার মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস বলেন, রাজবাড়ী-২ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযাদ্ধা মোঃ জিল্লুল হাকিমের ঐকান্তিক প্রচেষ্টায় বিদ্যুৎ বিভাগের ওজোপাডিকো লিমিটেড’র এসপিডিএসপি প্রজেক্টের আওতায় পাংশা পৌরসভায় প্রথম পর্যায়ে ২৪.৫ কিলোমিটার ১১ কেভি/০.৪ কেভি বিদ্যুৎ লাইন নির্মাণ করা হচ্ছে। এ পর্যায়ে নতুন ২২টি ট্রান্সফরমার স্থাপন করা হবে। প্রথম পর্যায়ের কাজ শেষ হলেই দ্বিতীয় পর্যায়ের কাজ শুরু করা হবে। তিনি প্রথম পর্যায়ের ২৪.৫ কিলোমিটার ১১ কেভি/০.৪ কেভি বিদ্যুৎ লাইন নির্মাণ কাজ দ্রুত সম্পন্ন করার জন্য ঠিকাদারী প্রতিষ্ঠানকে তাগাদা দেন।