শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:০৭ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশা পৌরসভায় ১১ কেভি বিদ্যুৎ লাইন নির্মাণ কাজের উদ্বোধন

  • আপডেট সময় মঙ্গলবার, ২১ মার্চ, ২০১৭

॥পাংশা প্রতিনিধি॥ রাজবাড়ী জেলার পাংশা পৌরসভার পূর্ব রেলগেট বৈরাগিপাড়া এলাকায় গতকাল সোমবার সকালে ওজোপাডিকো লিমিটেডের এসপিডিএসপি প্রজেক্টের আওতায় ১১কেভি/০.৪ কেভি বিদ্যুৎ লাইন নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।
জানাযায়, গতকাল সোমবার সকাল সাড়ে ১১টায় উদ্বোধন অনুষ্ঠানে অতিথি হিসেবে পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নজরুল ইসলাম নজরুল, পাংশা পৌরসভার মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস, আবাসিক বিদ্যুৎ প্রকৌশলী ইদ্রিস আলী মোল্লা ও পাংশা উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী দীপক কুন্ডু প্রমুখ বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে অধ্যাপক আবুল কাশেম, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আলী হোসেন, পাংশা বিদ্যুৎ অফিসের উপ-সহকারী প্রকৌশলী হুমায়ুন কবীর ও মেহেদী হাসান শাহিন, বিশিষ্ট ব্যবসায়ী রিপন খন্দকার, নাজমুল কাদের সবুজ, আব্দুল গফ্ফার শেখ, আব্দুর রাজ্জাক রাজা, হাবিবুর রহমান ও ঠিকাদারী প্রতিষ্ঠানের আব্দুল কাদেরসহ স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পাঠ করেন চরআফড়া রিয়াজুল উলুম কওমী মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোঃ রিয়াজুল করিম।
উদ্বোধন অনুষ্ঠানে পাংশা পৌরসভার মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস বলেন, রাজবাড়ী-২ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযাদ্ধা মোঃ জিল্লুল হাকিমের ঐকান্তিক প্রচেষ্টায় বিদ্যুৎ বিভাগের ওজোপাডিকো লিমিটেড’র এসপিডিএসপি প্রজেক্টের আওতায় পাংশা পৌরসভায় প্রথম পর্যায়ে ২৪.৫ কিলোমিটার ১১ কেভি/০.৪ কেভি বিদ্যুৎ লাইন নির্মাণ করা হচ্ছে। এ পর্যায়ে নতুন ২২টি ট্রান্সফরমার স্থাপন করা হবে। প্রথম পর্যায়ের কাজ শেষ হলেই দ্বিতীয় পর্যায়ের কাজ শুরু করা হবে। তিনি প্রথম পর্যায়ের ২৪.৫ কিলোমিটার ১১ কেভি/০.৪ কেভি বিদ্যুৎ লাইন নির্মাণ কাজ দ্রুত সম্পন্ন করার জন্য ঠিকাদারী প্রতিষ্ঠানকে তাগাদা দেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!