মঙ্গলবার, ০৩ ডিসেম্বর ২০১৯, ০১:০২ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
পদ্মায় অবৈধ বালু উত্তোলন-ট্রাক ও বলগেট থেকে চাঁদাবাজী বন্ধের দাবী দুই এমপির অনলাইন নিউজ পোর্টালের নিবন্ধন আগামী সপ্তাহ থেকে শুরু হবে — তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ রাজবাড়ী পৌরসভায় সোশ্যাল মোবিলাইজেশন ক্যাম্পেইন রাজবাড়ীর আলীপুরে চতুর্থ শ্রেণীর ছাত্রীকে হত্যার ভয় দেখিয়ে ধর্ষণ গোয়ালন্দ উপজেলার ৪ জন প্রাথমিক শিক্ষক শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে নির্বাচিত ৯৯৯ থেকে ফোন পেয়ে বৃদ্ধাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করলো পুলিশ গোয়ালন্দে হেরোইনসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার জাতীয় দিবস উপলক্ষে আমিরাতকে সাজানো হয়েছে অপরূপ সাজে এনজিও ফাউন্ডেশন দিবস উপলক্ষে ফরিদপুরে আলোচনা সভা অনুষ্ঠিত এনজিও ফাউন্ডেশন দিবস উপলক্ষে রাজবাড়ীতে আলোচনা সভানুষ্ঠিত

আ’লীগ নেতা কান্তসহ ২জনের উপর হামলার ঘটনায় সন্ত্রাসী সোহাগ গ্রেপ্তার

  • আপডেট সময় শুক্রবার, ১২ জুলাই, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ্ত চক্রবর্তী কান্ত ও ব্যবসায়ী আলাউদ্দিন মোল্লার উপর হামলার ঘটনায় দায়েরকৃত মামলায় গোয়ালন্দ ঘাট থানার পুলিশ একেএম সাজ্জাদ সোহাগ(৪২) নামের এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে ।
গত ১০ই জুলাই রাতে দৌলতদিয়া ঘাটের পেট্রোল পাম্পের সামনে থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত সোহাগ গোয়ালন্দ পৌরসভার ৭নং ওয়ার্ডের জুড়ান মোল্লার পাড়ার মৃত আবুল কালাম আজাদের ছেলে। সোহাগের মা জাহানারা বেগম গোয়ালন্দ উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। এছাড়াও সোহাগের বিরুদ্ধে মারপিট, শ্লীলতাহানী-অগ্নিসংযোগসহ বিভিন্ন অভিযোগে গোয়ালন্দ ঘাট ও রাজবাড়ী থানায় দায়েরকৃত ৪টি মামলা বিচারাধীন রয়েছে।
গ্রেফতারকৃত সোহাগ দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ও গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূরুল ইসলাম মন্ডল ওরফে নূরু মন্ডলের ঘনিষ্ঠ হিসেবেও পরিচিত।
গোয়ালন্দ ঘাট থানার ওসি এজাজ শফী জানান, গ্রেফতারকৃত সোহাগকে গত ১১ই জুলাই আদালতে সোপর্দ করা হলে আদালত তাকে কারাগারে প্রেরণ করে।
গত ৮ই জুলাই সন্ধ্যায় আওয়ামী লীগ নেতা প্রদীপ্ত চক্রবর্তী কান্ত গোয়ালন্দে অনুষ্ঠিত দলীয় কাউন্সিল শেষে প্রাইভেট কারযোগে রাজবাড়ী ফিরছিলেন। সঙ্গে ছিলেন ব্যবসায়ী মোঃ আলাউদ্দিন মোল্লা আলা। ঢাকা-খুলনা মহাসড়কের গোয়ালন্দ উপজেলাধীন জমিদার ব্রীজ এলাকায় পৌঁছালে ৮/১০টি মোটর সাইকেলে আসা হেলমেট পরিহিত দুর্বৃত্তরা তাদের উপর হামলা চালিয়ে মারপিট করাসহ গাড়ী ভাংচুর করে।
এ ঘটনায় প্রদীপ্ত চক্রবর্তী কান্ত বাদী হয়ে পরদিন ৯ই জুলাই গোয়ালন্দ ঘাট থানায় মামলা দায়ের করেন।
মামলার বাদী প্রদীপ্ত চক্রবর্তী কান্ত বলেন, হামলার সময় সন্ত্রাসীরা প্রকাশ করে- ‘তোরা নূরু মন্ডলের বিরুদ্ধে কাউন্সি করতে এসেছিস, তোরা কাউন্সিল করার এত সাহস পেলি কোথায়। নূরু মন্ডল কে তোরা জানিস!’ এছাড়াও হামলাকারীরা আমাদেরকে নানা ধরনের হুমকি দেয়।
উল্লেখ্য, মোঃ নূরুল ইসলাম মন্ডল(নূরু মন্ডল) গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। তিনি দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এবং আগামী ২৫শে জুলাই অনুষ্ঠিতব্য দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী।
গত ৮ই জুলাই গোয়ালন্দ দাখিল মাদ্রাসার মাঠে গোয়ালন্দ পৌরসভার ২নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে তিনি অনুপস্থিত ছিলেন বলেন জানান জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ্ত চক্রবর্তী কান্ত।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!