বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ১২:০৫ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

ময়মনসিংহে রবীন্দ্র জয়ন্তী অনুষ্ঠানে নৃত্য শিল্পী রাজবাড়ীর প্রিয়াংকা

  • আপডেট সময় বুধবার, ১০ জুলাই, ২০১৯

॥কাজী তানভীর মাহমুদ॥ ময়মনসিংহ জেলার ঐতিহ্যবাহী কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে বিশ্বকবি রবীন্দ্র নাথের ১৫৮তম জয়ন্তী উদযাপিত হয়েছে।
অনুষ্ঠানে অতিথি শিল্পী হিসেবে নৃত্য পরিবেশন করে সবাইকে মুগ্ধ করেন ভরত নাট্যম, লোকনৃত্যে বিস্ময়কর প্রতিভা রাজবাড়ী জেলার মেয়ে প্রিয়াংকা সরকার।
গত ২রা জুলাই সন্ধ্যায় রবীন্দ্র জয়ন্তী উদযাপন কমিটি ২০১৯ (জাককানইবি)-এর উদ্যোগে বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে এ জমকালো অনুষ্ঠান হয়।
অনুষ্ঠানে অনান্য সাংস্কৃতিক পরিবেশনার পাশাপাশি অতিথি শিল্পী হিসেবে নৃত্য পরিবেশন করেন প্রিয়াংকা।
নৃত্য শিল্পী প্রিয়াংকা আইসিসিআর(ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান কাউন্সিল ফর কালচারাল রিলেশনস) স্কলারশীপ নিয়ে নৃত্য বিষয়ে কলকাতার রবীন্দ্র ভারতী বিশ্ববিদ্যালয়ে স্নাতক ও স্নাতকোত্তর করছেন। এরআগে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর শেষ করেন প্রিয়াংকা সরকার।
প্রিয়াংকা সরকার জানান, আমি কৃতঙ্গতা জানাই কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ও রবীন্দ্র জয়ন্তী উদযাপন কমিটির প্রতি। বিশেষ করে আল জাবির স্যারের প্রতি। যিনি আমাকে এতো বড় সুযোগ করে দিয়েছেন। সকলের দোয়া নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে চাই।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!