সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৩:০৬ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বেলগাছী আলিমুজ্জামান স্কুলে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

  • আপডেট সময় শুক্রবার, ১৭ মার্চ, ২০১৭

॥শিহাবুর রহমান॥ রাজবাড়ী সদর উপজেলার বেলগাছী আলিমুজ্জামান স্কুল ও কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ গতকাল ১৬ই মার্চ দুপুরে অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার পারমিস সুলতানা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, কোষাধ্যক্ষ আজগর আলী বিশ্বাস, জেলা আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক ইঞ্জিনিয়ার আমজাদ হোসেন, খানগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান আতাহার হোসেন তকদির, খানগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শেখ আবু নাছির উদ্দিন, সদস্য আশরাফুল আলম আক্কাছ ও কোলা সদর উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরহাদ হোসেন বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের এডহক কমিটির সভাপতি আক্রামুজ্জামান চৌধুরী ও স্বাগত বক্তব্য রাখেন বেলগাছি আলিমুজ্জামান স্কুল ও কলেজের অধ্যক্ষ মাসুদ চৌধুরী।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, লেখাপড়ার পাশাপাশি তোমাদের খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চা করতে হবে। খেলাধুলার মাধ্যমেও দেশকে বিশ্বের কাছে তুলে ধরা সম্ভব। যেমন ক্রিকেট। ক্রিকেট দিয়ে বিশ্বের সবাই এখন বাংলাদেশকে চেনে।
তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় এলেই দেশে উন্নয়ন হয়। এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হলে আবারো নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।
অনুষ্ঠানে কলেজের নবনির্মিত ৪তলা ভবনটি আলহাজ্ব কাজী কেরামত আলী ভবন হিসেবে নাম করণের ঘোষণা করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!