বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০৮:৫৫ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
লম্পট তারিকুলের বিচার ও মা’কে ফিরে পেতে চায় প্রতিবন্ধী সন্তানরা॥ডিসির নিকট স্মারকলিপি প্রদান বালিয়াকান্দিতে বাজারে পেঁয়াজের দাম মনিটরিং করলেন বাণিজ্য মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব তুরস্কের বিরুদ্ধে এবার যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা পাংশায় দুইটি সংস্থা পরিদর্শন করলেন মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক পাংশার হাবাসপুরে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত জেন্ডার ভিত্তিক সহিংসতা প্রতিরোধে পুরুষদের দায়িত্ব-ভূমিকা শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত কালুখালীতে জব্দকৃত আড়াই মণ ইলিশ মাছ এতিমখানায় বিতরণ দলীয় সমর্থক আবু ডাক্তারের মৃত্যুতে রাজবাড়ী জেলা আওয়ামীলীগের শোক রাজবাড়ীতে বিশ্ব হাত ধোয়া দিবস ও স্যানিটেশন মাস উপলক্ষে র‌্যালী-হাত ধোয়া প্রদর্শনী ও আলোচনা সভা রাজবাড়ীতে বিশ্ব সাদা ছড়ি নিরাপত্তা দিবস পালিত

দৌলতদিয়া ও দেবগ্রাম ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৯৬জন প্রার্থীর মনোনয়ন দাখিল॥আগামী ২৫শে জুলাই ভোট

  • আপডেট সময় সোমবার, ১ জুলাই, ২০১৯

॥এম.এইচ আক্কাস॥ রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ও দেবগ্রাম ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে ৫জন, সাধারণ সদস্য পদে ৬৪জন এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে ২৭জনসহ মোট ৯৬জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।
গতকাল ৩০শে জুন মনোনয়নপত্র দাখিলের শেষ সময় পর্যন্ত তারা নির্বাচনের রিটার্নিং অফিসার ও গোয়ালন্দ উপজেলা নির্বাচন অফিসার মোঃ নিজাম উদ্দিনের কাছে এই মনোনয়নপত্র দাখিল করেন।
দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে ২জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। তারা হলেন ঃ সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগের মনোনীত প্রার্থী গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূরুল ইসলাম মন্ডল এবং বিগত উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হওয়া একই দলের স্বতন্ত্র প্রার্থী আব্দুর রহমান মন্ডল।
এছাড়া এই ইউনিয়নের ৯টি ওয়ার্ডের সাধারণ সদস্য পদে ৩৪জন এবং সংরক্ষিত ৩টি ওয়ার্ডের মহিলা সদস্য পদে ১৬জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।
অপরদিকে দেবগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে ৩জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। তারা হলেন ঃ সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হাফিজুল ইসলাম এবং একই দলের দুই স্বতন্ত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান আতর আলী সরদার ও আঃ মান্নান মোল্লা। এছাড়া এই ইউনিয়নের ৯টি ওয়ার্ডের সাধারণ সদস্য পদে ৩০জন এবং সংরক্ষিত ৩টি ওয়ার্ডের মহিলা সদস্য পদে ১১জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।
উল্লেখ্য, নদী ভাঙ্গনজনিত কারণে প্রায় ৩বছর এই ২টি ইউনিয়ন পরিষদের নির্বাচন স্থগিত থাকার পর আগামী ২৫শে জুলাই এই নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। আগামী ৯ই জুলাই দাখিলকৃত মনোনয়নপত্রগুলোর যাচাই-বাছাই শেষে বৈধ প্রার্থী তালিকা প্রকাশ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!