বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:৪৬ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

মাটিপাড়া কাজী ছমির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

  • আপডেট সময় বুধবার, ১৫ মার্চ, ২০১৭

॥শিহাবুর রহমান॥ রাজবাড়ী সদর উপজেলার মাটিপাড়া কাজী ছমির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ গতকাল ১৪ই মার্চ দুপুরে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ী-১ আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী।
উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে এলজিইডির নির্বাহী প্রকৌশলী খান এ শামীম, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার পারমিস সুলতানা, সদর থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল বাশার মিয়া, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, কোষাধ্যক্ষ আজগর আলী বিশ্বাস, রামকান্তপুর ইউনিয়নের চেয়ারম্যান আবুল হাসেম বিশ্বাস, অতিরিক্ত পিপি এডঃ খন্দঃ হাবিবুর রহমান বাচ্চু, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোক্তার হোসেন মোল্লা, কাজী ছমির উদ্দিনের পুত্র কাজী রিয়াজ উদ্দিন, রামকান্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আহসান উল্লাহ মিয়া ও সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বক্তব্য রাখেন।
বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রমজান আলী খানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যানের মধ্যে জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজীব, সদর সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি শামসুল আরেফীন অপু ও আল মামুন আরজু প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক খন্দকার ফিরোজ মিয়া। অনুষ্ঠানে উপস্থাপনা করেন আব্দুর রাজ্জাক রাজু।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী আমাদের নেত্রী শেখ হাসিনা মায়ের জাত নারীকে সবচেয়ে বেশী সম্মান করেন। তাই নারীদের জন্য ডিগ্রী পর্যন্ত উপবৃত্তির ব্যবস্থা করেছেন। যাতে নারীরা শিক্ষিত হয়।
তিনি বিদ্যালয়ের চারপাশের ওয়াল বাউন্ডারী ও একটি ৪তলা বিশিষ্ট ভবন নির্মাণ করে এবং বিদ্যালয়ে শেখ রাসেল কম্পিউটার ল্যাব করে দেওয়ার প্রতিশ্রুতি দেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!