রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:১৬ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বাংলাদেশ সেনাবাহিনীর একটি প্রতিনিধি দলের ভারত সফর

  • আপডেট সময় রবিবার, ৩০ জুন, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ বাংলাদেশ ও ভারতের সেনাবাহিনীর মধ্যে যোগাযোগ ও সম্পর্ক নিবিড় করতে গত ২৪শে জুন থেকে ২৮শে জুন পর্যন্ত ৫দিনব্যাপী ভারত সফর করেছেন বাংলাদেশ সেনাবাহিনীর চার সদস্যের একটি প্রতিনিধি দল।
প্রতিনিধি দলটির নেতৃত্বে ছিলেন সেনাবাহিনীর ২৪ পদাতিক ডিভিশনের জিওসি ও এরিয়া কমান্ডার চট্টগ্রাম মেজর জেনারেল এস.এম মতিউর রহমান। এই সফরে বাংলাদেশের প্রতিনিধি দল ভারতীয় সেনাবাহিনীর পূর্বাঞ্চলীয় প্রধান কার্যালয় ফোর্ট উইলিয়ামে যান। ফোর্ট উইলিয়ামে ভারতীয় সেনার লেফটেনেন্ট জেনারেল আর.পি কালিটা, চিফ অফ স্টাফ, হেডকোয়াটার ইস্টার্ন কম্যান্ডের সঙ্গে সাক্ষাৎ করেন।
এছাড়াও বাংলাদেশ সেনাবাহিনীর প্রতিনিধি দল ভারতীয় সেনা বাহিনীর পানাগর বেস স্টেশন পরিদর্শনসহ কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের জন্মভিটা জোড়াসাঁকোর ঠাকুর বাড়ীসহ কলকাতার বিভিন্ন দর্শনীয় স্থান ভ্রমণ করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!