সোমবার, ১৩ মে ২০২৪, ১১:৩৪ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী সদর উপজেলা ভূমি অফিস পরিদর্শন করলেন জেলা প্রশাসক

  • আপডেট সময় বুধবার, ১৫ মার্চ, ২০১৭

॥কবির হোসেন॥ রাজবাড়ীর জেলা প্রশাসক জিনাত আরা গতকাল ১৪ই মার্চ দুপুরে সদর উপজেলা ভূমি অফিস পরিদর্শন করেন।
এ সময় রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ এম.এ খালেক, সদর উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা নুরমহল আশরাফী, সহকারী কমিশনার(ভূমি) আনম আবুজর গিফারী, সহকারী কমিশনার সাদিয়া শাহনাজ খানম প্রমুখ উপস্থিত ছিলেন।
পরিদর্শনকালে জেলা প্রশাসক জিনাত আরা উপজেলা ভূমি অফিসের রেকর্ড রুম পরিদর্শন করেন এবং পর্চা পাওয়ার ক্ষেত্রে কোন ভোগান্তি হচ্ছে কিনা সে সম্পর্কে সহকারী কমিশনার(ভূমি) ও জনসাধারণের নিকট জানতে চান।
সহকারী কমিশনার(ভূমি) আনম আবুজর গিফারী জেলা প্রশাসককে জানান, ভূমি অফিসের উন্নয়ন মূলক কিছু কাজ করা হয়েছে। এরমধ্যে হেল্পডেস্ক ও গোলঘর নির্মাণ করা হয়েছে এবং ‘পদ্মা পুকুর’ নামে একটি কৃত্রিম পুকুর নির্মাণ করা হচ্ছে। ‘ক’ তালিকাভূক্ত ভিপি সম্পত্তির সরকারী দখল সংক্রান্ত সাইনবোর্ড বানানো হয়েছে, সেগুলো বিভিন্ন স্থানে লাগানো হবে। এছাড়াও পর্চা প্রদানের জন্য ডিজিটাল খাম বানানো হয়েছে। এগুলো সম্পর্কে অবহিত হয়ে জেলা প্রশাসক সন্তোষ প্রকাশ করেন এবং জনগণকে সর্বোচ্চ সেবা দেওয়ার জন্য সংশ্লিষ্টদের প্রতি আহবান জানান।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!