সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৩:০৫ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী সদর উপজেলার রাধাকান্তপুর ও হাউলিতে বিদ্যুতের নতুন সংযোগের উদ্বোধন

  • আপডেট সময় সোমবার, ১৩ মার্চ, ২০১৭

॥শিহাবুর রহমান॥ জাতীয় সংসদের সরকারী প্রতিশ্র“তি সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বলেছেন, শেখ হাসিনা যদি ক্ষমতায় থাকে তাহলে দেশে আরো উন্নয়ন হবে। আর যারা ধর্মের নামে মিথ্যাচার করে তারা যদি ক্ষমতায় আসে তাহলে দেশটা পিছিয়ে পড়বে।
গতকাল ১২ই মার্চ সন্ধ্যায় রাজবাড়ী জেলা সদরের বরাট ইউনিয়নের হাউলি জয়পুর তিন রাস্তার মোড়ে রাধাকান্তপুর ও হাউলি জয়পুর গ্রামে ৪.২৩১ কিঃ মিঃ পল্লী বিদ্যুতের নতুন সংযোগের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
এমপি কাজী কেরামত আলী বলেন, ৩২শ মেগাওয়াট বিদ্যুৎ নিয়ে আওয়ামীলীগ ক্ষমতায় এসেছিল। আর এখন দেশে বিদ্যুৎ উৎপাদন প্রায় ১৫হাজার মেগাওয়াট। আমাদের নেত্রী শেখ হাসিনা বলেছিলেন ২০১৯ সালের মধ্যে প্রত্যেক ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে যাবে। কিন্তু রাজবাড়ীতে ২০১৯ সাল নয় ২০১৮ সালের মধ্যেই সব বাড়ীতেই বিদ্যুৎ থাকবে। আমাদের সরকার বয়স্ক ভাতা, বিধবা ভাতা ও মাতৃকালীন ভাতা দিচ্ছে। উন্নত দেশ ছাড়া পৃথিবীর কোথাও এই ভাতা দেয়া হয় না।
তিনি আরো বলেন, বিএনপির আমলে কয়টি টিভি চ্যানেল ছিল। আর এখন কয়টা টিভি চ্যানেল আছে। দেশে গণতন্ত্র আছে বলেই এতো টিভি চ্যানেল রয়েছে। আর উনারা বলেন দেশে গণতন্ত্র নেই।
বরাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আরশাদ আলীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম প্রকৌশলী গোলাম আহম্মদ, সদর থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল বাশার মিয়া, বরাট ইউনিয়নের চেয়ারম্যান শেখ মনিরুজ্জামান সালাম, সাবেক চেয়ারম্যান নেছার উদ্দিন ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব বক্তব্য রাখেন। অনুষ্ঠানে উপস্থাপনা করেন বরাট ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শেখ ফরিদ উদ্দিন।
উল্লেখ্য, ৬৩ লক্ষ ৪৬হাজার ৫০০ টাকা ব্যয়ে নির্মিত নতুন এ বিদ্যুৎ সংযোগে ২০৭জন গ্রাহক বিদ্যুৎ সুবিধা পাবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!