শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:১৬ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বিজয়ী হলে কালুখালী উপজেলাতে প্রতিহিংসার রাজনীতি দূর করবো—চেয়ারম্যান প্রার্থী নূরে আলম সিদ্দিকী হক

  • আপডেট সময় শনিবার, ১৫ জুন, ২০১৯

॥কাজী তানভীর মাহমুদ॥ আসন্ন কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নূরে আলম সিদ্দিকী হক মোটর সাইকেল প্রতীক নিয়ে নির্বাচনী প্রচারণা ও গণসংযোগে ছুটে যাচ্ছেন ভোটারদের দ্বারে দ্বারে।
গতকাল ১৪ই জুন বিকেলে কালুখালী উপজেলার শাওরাইল ইউনিয়নের বি-কয়া বাজার, লাড়ীবাড়ী বাজারসহ বিভিন্ন এলাকা তিনি এ গণসংযোগ করেন।
নূরে আলম সিদ্দিকী হক বলেন, দীর্ঘদিন ধরে কালুখালী উপজেলাবাসীর জন্য কাজ করে যাচ্ছি। এলাকার মানুষের বিপদে-আপদে সবসময় তাদের পাশে থাকি। মানুষের ভালোবাসা নিয়েই এবারের উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হয়েছি। তৃণমূল থেকে ব্যাপক সাড়াও পাচ্ছি। আমি বিশ্বাস করি কালুখালী উপজেলাবাসী বিপুল ভোটে আমাকে বিজয়ী করবে। আমি বিজয়ী হলে কালুখালীর মাটি থেকে প্রতিহিংসার রাজনীতি দূর করবো। বাল্য বিবাহ প্রতিরোধ, মাদক নির্মূল, বেকার যুব সমাজের কর্মসংস্থান, নারী নির্যাতন প্রতিরোধসহ নানামুখী সামাজিক উন্নয়নে কাজ করবো।
উল্লেখ্য, উপজেলা পরিষদ নির্বাচনের শেষ ধাপে আগামী ১৮ই জুন কালুখালী উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে ১৪জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তাদের মধ্যে চেয়ারম্যান পদে ৩জন, ভাইস চেয়ারম্যান পদে ৭জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪জন প্রার্থী রয়েছেন। ৭টি ইউনিয়ন নিয়ে গঠিত কালুখালী উপজেলার মোট ভোটার ১লক্ষ ১৭হাজার ৭৬৭জন, তাদের মধ্যে ৫৯হাজার ৮৫৫জন পুরুষ এবং ৫৭হাজার ৯১২জন মহিলা ভোটার। মোট ৪৬টি ভোট কেন্দ্রের মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!