শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৩০ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

ফরিদপুরে র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী বাশার গ্রেপ্তার

  • আপডেট সময় বুধবার, ১২ জুন, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল গত ১০ই জুন রাতে ফরিদপুরের কোতয়ালী থানাধীন ভাটিকানাইপুর গ্রামে অভিযান চালিয়ে ৫৫৯ বোতল ফেনসিডিলসহ আবুল বাশার মোল্লা(৪৫) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃত আবুল বাশার মোল্লা ভাটিকানাইপুর গ্রামের মৃত ছদন মোল্লার ছেলে। উদ্ধারকৃত ফেনসিডিলসহ তাকে কোতয়ালী থানায় সোপর্দপূর্বক র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১টি মামলা দায়ের করেছে।
র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর শেখ নাজমুল আরেফিন পরাগ জানান, গ্রেফতারকৃত আবুল বাশার মোল্লা দীর্ঘদিন যাবৎ যশোর জেলার ভারতীয় সীমান্তবর্তী এলাকা থেকে ফেনসিডিলের চালান এনে ফরিদপুরসহ আশেপাশের মাদক ব্যবসায়ীদের কাছে পাইকারী ও খুচরা বিক্রি করতো। গোয়েন্দা সূত্রে ফেনসিডিলের একটি চালান আনার সংবাদের ভিত্তিতে ১০ই জুন দিবাগত রাতে র‌্যাবের একটি টিম আবুল বাশার মোল্লার বাড়ীতে অভিযান চালিয়ে তাকে আটক করে। তাৎক্ষণিক জিজ্ঞাসাবাদে স্বীকারোক্তির ভিত্তিতে তারই মালিকানাধীন বাড়ীর পাশ্ববর্তী মাতৃভূমি কিন্ডার গার্টেন স্কুলের একটি কক্ষে মজুদ করে রাখা ফেনসিডিলগুলো উদ্ধার করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!