বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০৫:৫১ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
লম্পট তারিকুলের বিচার ও মা’কে ফিরে পেতে চায় প্রতিবন্ধী সন্তানরা॥ডিসির নিকট স্মারকলিপি প্রদান বালিয়াকান্দিতে বাজারে পেঁয়াজের দাম মনিটরিং করলেন বাণিজ্য মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব তুরস্কের বিরুদ্ধে এবার যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা পাংশায় দুইটি সংস্থা পরিদর্শন করলেন মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক পাংশার হাবাসপুরে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত জেন্ডার ভিত্তিক সহিংসতা প্রতিরোধে পুরুষদের দায়িত্ব-ভূমিকা শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত কালুখালীতে জব্দকৃত আড়াই মণ ইলিশ মাছ এতিমখানায় বিতরণ দলীয় সমর্থক আবু ডাক্তারের মৃত্যুতে রাজবাড়ী জেলা আওয়ামীলীগের শোক রাজবাড়ীতে বিশ্ব হাত ধোয়া দিবস ও স্যানিটেশন মাস উপলক্ষে র‌্যালী-হাত ধোয়া প্রদর্শনী ও আলোচনা সভা রাজবাড়ীতে বিশ্ব সাদা ছড়ি নিরাপত্তা দিবস পালিত

কালুখালী উপজেলা নির্বাচনে আ’লীগের প্রার্থীর বিজয়ে সকলকে কাজ করতে হবে—এমপি মোঃ জিল্লুল হাকিম

  • আপডেট সময় সোমবার, ২৭ মে, ২০১৯

॥মনির হোসেন॥ রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বলেছেন, কালুখালী উপজেলা চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী মনোনয়ন দিয়েছেন শেখ হাসিনা। তার সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা জানিয়ে সকলকে নৌকা প্রতীকের বিজয়ে কাজ করতে হবে। আওয়ামী লীগের কোন নেতাকর্মীর দলীয় প্রার্থীর বাইরে যাওয়ার সুযোগ নেই।
গতকাল ২৬শে মে বিকালে কালুখালী উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি মোঃ জিল্লুল হাকিম এ কথা বলেন।
কালুখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী কাজী সাইফুল ইসলামের সভাপতিত্বে বর্ধিত সভায় অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আজিজুল ইসলাম, কালুখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামছুল আলম, আইন বিষয়ক সম্পাদক এডঃ আব্দুস সাত্তার, দপ্তর সম্পাদক আজিজুল ইসলাম, সদস্য রফিকুল ইসলাম কুটি মনি, মদাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম মৃধা, রতনদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খোন্দকার আনিছুল হক বাবু প্রমুখ বক্তব্য রাখেন। কালুখালী উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী নেতাকর্মীরা বর্ধিত সভায় উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম আরো বলেন, আমার নির্বাচনী এলাকা পাংশা, কালুখালী ও বালিয়াকান্দিতে আজকের এই আওয়ামী লীগকে আমি তিলে তিল তিল করে গড়ে তুলেছি। আওয়ামী লীগের নেতাকর্মীদের সাধারণ জনগণের কাছে গিয়ে বর্তমান সরকারের উন্নয়নের কথা তুলে ধরতে হবে। মনে সাহস ও দলীয় সিদ্ধান্তের উপর বিশ্বাস রেখে কাজ করলে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের বিজয় হবেই ইনশাআল্লাহ্।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!