মঙ্গলবার, ০৩ ডিসেম্বর ২০১৯, ১০:০৫ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
পদ্মায় অবৈধ বালু উত্তোলন-ট্রাক ও বলগেট থেকে চাঁদাবাজী বন্ধের দাবী দুই এমপির অনলাইন নিউজ পোর্টালের নিবন্ধন আগামী সপ্তাহ থেকে শুরু হবে — তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ রাজবাড়ী পৌরসভায় সোশ্যাল মোবিলাইজেশন ক্যাম্পেইন রাজবাড়ীর আলীপুরে চতুর্থ শ্রেণীর ছাত্রীকে হত্যার ভয় দেখিয়ে ধর্ষণ গোয়ালন্দ উপজেলার ৪ জন প্রাথমিক শিক্ষক শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে নির্বাচিত ৯৯৯ থেকে ফোন পেয়ে বৃদ্ধাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করলো পুলিশ গোয়ালন্দে হেরোইনসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার জাতীয় দিবস উপলক্ষে আমিরাতকে সাজানো হয়েছে অপরূপ সাজে এনজিও ফাউন্ডেশন দিবস উপলক্ষে ফরিদপুরে আলোচনা সভা অনুষ্ঠিত এনজিও ফাউন্ডেশন দিবস উপলক্ষে রাজবাড়ীতে আলোচনা সভানুষ্ঠিত

অভিবাসন বিষয়ে অনুসন্ধানী সাংবাদিকতায় পুরস্কার পেলেন বাংলা ভিশনের মিরাজ গাজী

  • আপডেট সময় শনিবার, ২৫ মে, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ অভিবাসন বিষয়ে টেলিভিশন ক্যাটাগরীতে সেরা অনুসন্ধানী রিপোর্টের জন্য পুরষ্কার পেলেন বাংলা ভিশন টিভির স্টাফ রিপোর্টার এবং প্রবাস বার্তা’র বিশেষ প্রতিনিধি মিরাজ হোসেন গাজী।
গত ২১শে মে রাজধানী ঢাকার ব্র্যাক সেন্টার ইন-এ আয়োজিত অনুষ্ঠানে এই পুরষ্কার প্রদান করা হয়। ইউরোপীয় ইউনিয়ন, আইওএম এবং ব্র্যাক যৌথভাবে এই ‘মাইগ্রেশন মিডিয়া অ্যাওয়ার্ড’ প্রদান অনুষ্ঠানের আয়োজন করে।
সেখানে অভিবাসন বিষয়ে টেলিভিশন ক্যাটাগরীতে সেরা অনুসন্ধানী রিপোর্টের জন্য মিরাজ হোসেন গাজীকে সেরা রিপোর্টারের পুরষ্কার প্রদান করা হয়। পুরষ্কার হিসেবে তাকে ১টি ক্রেস্ট, চেক এবং তিন সংস্থার পক্ষ থেকে সনদপত্র দেয়া হয়।
পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম সাংবাদিক মিরাজ হোসেন গাজীর হাতে পুরষ্কার তুলে দেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি আ আ ম স আরেফিন সিদ্দিক, ইউরোপীয় ইউনিয়নের বাংলাদেশ কো-অর্ডিনেশন প্রধান ডুয়ার্ট বোস, আইওএম’র বাংলাদেশ মিশন প্রধান গিওরগি গিগাওরি, প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব ফজলুল করিম ও অভিবাসন বিশেষজ্ঞ আসিফ মুনির প্রমুখ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
এ বছর টেলিভিশন, জাতীয় ও স্থানীয় সংবাদপত্র, অনলাইন মিডিয়া এবং বেতার ক্যাটাগরীতে সেরা রিপোর্টের জন্য পুরষ্কার দেয়া হয়।
উল্লেখ্য, মিরাজ হোসেন গাজীর রিপোর্টে ২০১৬ সাল থেকে অভিবাসন খাতের বেশ কয়েকটি আলোচিত ঘটনা তুলে ধরা হয়, যেগুলোর কোনটারই বিচার হয়নি। বিচার না হওয়ার কারণে একই অপরাধ বারবার ঘটার বিষয়টিও তুলে ধরা হয়।
অভিনন্দন ঃ অভিবাসন বিষয়ে টেলিভিশন ক্যাটাগরীতে সেরা অনুসন্ধানী রিপোর্টের জন্য পুরষ্কার পাওয়ায় রাজবাড়ীর কৃতি সন্তান ও বাংলা ভিশন টিভির স্টাফ রিপোর্টার মিরাজ হোসেন গাজীকে অভিনন্দন জানিয়েছেন রাজবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক মাতৃকণ্ঠের সম্পাদক খোন্দকার আব্দুল মতিন। অভিনন্দন বার্তায় তিনি মিরাজ হোসেন গাজীর পেশাগত সাফল্য কামনা করে বলেন তার পুরস্কার প্রাপ্তিতে রাজবাড়ীবাসী গর্বিত।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!