শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:৫১ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

তেনাপচা আবাসন প্রকল্প থেকে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

  • আপডেট সময় বুধবার, ১৫ মে, ২০১৯

॥গোয়ালন্দ প্রতিনিধি॥ গতকাল মঙ্গলবার বিকেলে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দেবগ্রামের তেনাপচা এলাকায় অষ্টম শ্রেণীর এক স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ পুলিশ উদ্ধার করেছে।
মৃত স্কুল ছাত্রীর নাম মিনা আক্তার(১৪)। সে তেনাপচা আবাসন-২ প্রকল্পের বাসিন্দা হেকমত ঢালীর মেয়ে ও গোয়ালন্দ প্রপার হাই স্কুলের অষ্টম শ্রেণীর ছাত্রী।
এ খবর পেয়ে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরী করছে।
জানা যায়, মিনার বাবা ঢাকায় থেকে ভাঙ্গুরীর ব্যবসা করে। মা স্থানীয় প্রকল্প ভিত্তিক রাস্তায় শ্রমিকের কাজ করে। গতকাল ১৪ই মে সকালে মিনার মা যথারীতি কাজে যায়। ছোট এক বোন পাশের এক নিকট আতœীয়ের বাড়িতে ছিল। বড় ভাই সেও ঢাকায় শ্রমিকের কাজ করে। বেলা তিনটার দিকে রাস্তার কাজ শেষ করে মা আরজু বেগম আবাসন প্রকল্পের নিজ বাড়ি ফিরে ঘরের দরজা বন্ধ দেখতে পায়। দরজার পাশে জানালার ফাক দিয়ে দেখতে পান মেয়ে মিনা ঘরের আড়ার সঙ্গে ওড়না পেচিয়ে ঝুলছে। তিনি চিৎকার করলে আশপাশের লোকজন এসে দ্রুত জানালার ফাকা দিয়ে দরজার হ্যাজবল্ট খুলে ভিতরে প্রবেশ করে দ্রুত তাকে মাটিতে নামিয়ে দেখে সে বেচে নেই। পরে স্থানীয়ভাবে খবর পেয়ে বেলা পৌনে ৪টার দিকে ঘটনাস্থলে ছুটে যান গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।
গোয়ালন্দ ঘাট থানার ওসি(তদন্ত) মোঃ আমিনুল ইসলাম জানান, সুরতহাল প্রতিবেদনে গলায় ওড়না পেচানোর দাগ রয়েছে। কি জন্য সে আত্মহত্যা করেছে বিষয়টি পরিস্কার হতে ময়না তদন্তের জন্য লাশ উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!