সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

কালুখালী উপজেলা চেয়ারম্যান কাজী সাইফুলকে পুনরায় দলীয় মনোনয়ন দেওয়ার জন্য আবেদন

  • আপডেট সময় রবিবার, ১২ মে, ২০১৯

॥কালুখালী প্রতিনিধি॥ আগামী ১৮ই জুন অনুষ্ঠিতব্য রাজবাড়ী জেলার কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান কাজী সাইফুল ইসলামকে পুনরায় দলীয় মনোনয়ন দিয়ে উপজেলার সর্বস্তরের নেতাকর্মীদের প্রত্যাশা পূরণের জন্য বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রীর বরাবর লিখিত আবেদন করা হয়েছে।
গত ৫ই মে বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রীর দপ্তরে দাখিলকৃত আবেদনে কালুখালী উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা এবং ইউনিয়ন আওয়ামী লীগের ৪২জন নেতা করেছেন।
লিখিত আবেদনে তারা কালুখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান উপজেলা চেয়ারম্যান কাজী সাইফুল ইসলামের বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন অভিযোগের প্রতিবাদ জানিয়ে তাকে পুনরায় দলীয় মনোনয়ন দেওয়ার জন্য বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রীর নিকট দাবী করা হয়েছে।
উক্ত আবেদন উল্লেখ করা হয়েছে, আসন্ন পঞ্চম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কিছু সংখ্যক স্বার্থান্বেষী ও কুচক্রী ব্যক্তি রাজনৈতিক ফায়দা হাসিলের জন্য কালুখালী উপজেলার বর্তমান সফল চেয়ারম্যান কাজী সাইফুল ইসলামের নামে বিভিন্ন জায়গায় বিভিন্ন ব্যক্তির স্বাক্ষর জালিয়াতি করে মিথ্যা-বানোয়াট ও ভিত্তিহীন অভিযোগ দাখিল করেছে।
কাজী সাইফুল ইসলাম ২০১৪ সালের উপজেলা পরিষদ নির্বাচনে স্থানীয় দলীয় মনোনয়নে নতুন এই উপজেলায়(কালুখালী) বিপুল ভোটে প্রথমবারের মতো চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর এলাকার যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন, শিক্ষা প্রতিষ্ঠান নির্মাণ, বিদ্যুতায়ন, সুশাসন ও নারীর ক্ষমতায়ন প্রতিষ্ঠা, বঙ্গমাতা বেগম ফজিলাতুননেছা মুজিব প্রতিবন্ধী স্কুল, বঙ্গবন্ধুর ভাস্কর্য, বঙ্গবন্ধু পাঠাগার ও বঙ্গবন্ধু চত্বর নির্মাণ, শেখ রাসেল মিনি স্টেডিয়ামের জায়গার ব্যবস্থাসহ সর্বোপরি ডিজিটাল বাংলাদেশ নির্মাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। মহান স্বাধীনতা যুদ্ধে তার(কাজী সাইফুলের পিতা) পিতা মুজিব বাহিনীর সদস্য ছিলেন এবং তার বাড়ীতে মুজিব বাহিনীর অস্থায়ী ক্যাম্প ছিল। কাজী সাইফুল ইসলাম কালুখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব গ্রহণ করার পর হতে বিগত সবক’টি নির্বাচনে দল শতভাগ সফলতা অর্জন করেছে ও দলীয় কার্যক্রম গতিশীল হয়েছে। বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপজেলার সবক’টি ইউনিয়নেই নৌকা মার্কার প্রার্থীরা বিজয়ী হয়েছে, যা জেলার মধ্যে রেকর্ড। বিগত জেলা পরিষদ নির্বাচনে কালুখালী উপজেলা আওয়ামী লীগ সর্বোচ্চ রেকর্ড করেছে এবং ১৯৯৬ এর নির্বাচন হতে বিগত সবক’টি জাতীয় সংসদ নির্বাচনে তার ভূমিকা ছিল অত্যন্ত বলিষ্ঠ। তাই তিনি ৫ম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পেলে বিপুল ভোটে নির্বাচিত হবেন।
এ প্রেক্ষিতে কালুখালী উপজেলা পরিষদের সৎ ও যোগ্য চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী সাইফুল ইসলামকে পুনরায় দলীয় মনোনয়ন দিয়ে উপজেলা সর্বস্তরের নেতাকর্মীদের প্রত্যাশা পূরণের জন্য বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রীর প্রতি অনুরোধ জানানো হয়।
আবেদনে কালুখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ সামছুল আলম, মদাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম মৃধা, মাঝবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী শরিফুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মনজুর রহমান মিঞা, যুগ্ম-সাধারণ সম্পাদক তন্ময় চক্রবর্তী শম্ভু, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, দপ্তর সম্পাদক আজিজুল ইসলাম, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই জোয়াদ্দার, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক রজব আলী শেখ, শ্রম বিষয়ক সম্পাদক সুকুমার ঘোষ, রতনদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খন্দকার আনিসুল হক বাবু, সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম, মাঝবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আহম্মদ আলী সরদার, বোয়ালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সফিকুল ইসলাম আজাদ, কালিকাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি রজব মোল্লা, উপজেলা শ্রমিক লীগের আহ্বায়ক মির্জা বুলবুল আহম্মেদ এবং উপজেলা কৃষক লীগের যুগ্ম-আহ্বায়ক আদম আলীসহ ৪২জন নেতা আবেদনে স্বাক্ষর করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!