শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:৫২ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশা উপজেলা পরিষদের সদ্য সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান শাহিদা আহমদের ইন্তেকাল

  • আপডেট সময় শনিবার, ১১ মে, ২০১৯

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলা পরিষদের সদ্য সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান শাহিদা আহমেদ(৬৩) আর নেই।
গতকাল ১০ই মে দুপুর ১টা ৪৫মিনিটে তিনি রাজধানী ঢাকার ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।
শাহিদা আহমেদ ২০০৯ ও ২০১৪ সালে পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়ে পরপর দুইবার উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন।
জানা যায়, লিভারে সমস্যা দেখা দিলে তাকে ল্যাব এইড হাসপাতালের ৫৬৩নং কেবিনে ভর্তি করা হয়। তিন সপ্তাহ যাবত ল্যাব এইড হাসপাতালে চিকিৎসা নেওয়ার সময় তার লিভার সিরোসিস ধরা পড়ে। তার শারীরিক অবস্থার অবনতি দেখা দিলে গত ৩০শে এপ্রিল ল্যাব এইড হাসপাতালের আইসিইউতে রাখা হয়।
পাংশা পৌরসভার মাগুড়াডাঙ্গী গ্রামের বাসিন্দা মৎস্য দপ্তরের উর্ধতন অবসরপ্রাপ্ত কর্মকর্তা নাজিম উদ্দিন আহমদের স্ত্রী শাহিদা আহমেদ দুই কন্যা ও এক পুত্র সন্তানের জননী। শাহিদা আহমদের পিতা মরহুম গওহার উদ্দিন মন্ডল ছিলেন তৎকালীন পাংশা থানা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি। শাহিদা আহমেদ পাংশা উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য এবং পাংশা উপজেলা মহিলা পরিষদের সহ-সভাপতি ছিলেন।
ফরিদপুরের জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া, পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম শফিকুল মোরশেদ আরুজ, ইঞ্জিনিয়ার একেএম রফিকুল ইসলাম, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শিশু বিশেষজ্ঞ ডাঃ একেএম আমিরুল ইসলাম খসরু, পাংশা সরকারী কলেজ শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক একেএম শরিফুল মোরশেদ রনজু ও বেসরকারী সংস্থার কর্মকর্তা একেএম সাইফুল মোরশেদ রিংকুর বড় বোন শাহিদা আহমেদ।
আজ শনিবার সকাল নয়টায় পাংশা সরকারী কলেজ মাঠে মরহুমার জানাজার নামাজ অনুষ্ঠিত হবে বলে পারিবারিক সূত্র জানাগেছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!