শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:৪১ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

আনন্দ টিভি’র রাজবাড়ী প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন কামরুল মিঠু

  • আপডেট সময় শনিবার, ১১ মে, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ বেসরকারী স্যাটেলাইট টেলিভিশন আনন্দ টিভি’র রাজবাড়ী জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন সাংবাদিক কামরুল ইসলাম মিঠু।
গত ৭ই মে আনন্দ টিভি’র ব্যবস্থাপনা পরিচালক হাসান তৌফিক আব্বাস শিকদার তার হাতে নিয়োগপত্র ও আনন্দ টিভির লোগো সম্পন্ন বুম এবং আইডি কার্ড তুলে দেন।
এ সময় আনন্দ টিভির মানব সম্পদ ও প্রশাসন বিভাগের প্রধান সাইফুল ইসলাম ও ন্যাশনাল ডেস্ক ইনচার্জ মিরন আহম্মেদ উপস্থিত ছিলেন।
কামরুল ইসলাম মিঠু রাজবাড়ীর গোয়ালন্দ থেকে প্রকাশিত সাপ্তাহিক রাজবাড়ীর খবর পত্রিকার বার্তা সম্পাদক পদে দায়িত্বে আছেন। ইতিপূর্বে তিনি জাতীয় দৈনিক খবর, দৈনিক সরেজমিন বার্তা, দৈনিক স্বাধীন সংবাদ পত্রিকায় কর্মরত ছিলেন। কামরুল ইসলাম মিঠু রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটির দপ্তর সম্পাদক।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!