রবিবার, ১২ মে ২০২৪, ০৪:৫২ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

অতিরিক্ত জেলা প্রশাসক আশরাফ হোসেনের বিদায় সংবর্ধনা প্রদান

  • আপডেট সময় সোমবার, ৬ মার্চ, ২০১৭

॥ইউসুফ মিয়া॥ রাজবাড়ী জেলা প্রশাসন ও জেলা রাজস্ব প্রশাসনের আয়োজনে গতকাল ৫ই মার্চ দুপুরে কালেক্টরেটের সম্মেলন কক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) মোঃ আশরাফ হোসেনের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
জেলা প্রশাসক জিনাত আরার সভাপতিত্বে অনুষ্ঠানে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মানোয়ার হোসেন মোল্লা, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) রেবেকা খানম, বিদায়ী অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) মোঃ আশরাফ হোসেন, এনডিসি মোঃ আরিফুল হক মৃদুল, সহকারী কমিশনার শাহ মোঃ সজীব, জেলা প্রশাসকের কার্যালয়ের নাজির সুশান্ত কুমার শিকদার, ৩য় শ্রেণীর কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি আলহাজ্ব মোঃ আবু দাইয়ান জাহাঙ্গীর, অতিরিক্ত জেলা প্রশাসকের(রাজস্ব) সি.এ মোঃ আব্দুল্লাহ আল বাকী, অফিস সহকারী মোঃ নিজাম উদ্দিন, ভূমিক কল্যাণ সমিতির সভাপতি ও আলীপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তা মোঃ কামাল উদ্দিন খান প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠান উপস্থাপনা করেন সহকারী কমিশনার মোঃ কাওছার হোসেন।
জেলা ও রাজস্ব প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। বক্তাগণ রাজবাড়ীতে দায়িত্ব পালনকালে বিদায়ী অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) মোঃ আশরাফ হোসেনের কর্মের প্রশংসা এবং তার দীর্ঘজীবন ও সফলতা কামনা করেন। অনুষ্ঠানে জেলা ও রাজস্ব প্রশাসনের পক্ষ থেকে তাকে ক্রেস্ট ও উপহার সামগ্রী প্রদান করা হয়। আজ ৬ই মার্চ সকালে তিনি নতুন কর্মস্থলের উদ্দেশ্যে রাজবাড়ী ত্যাগ করবেন।
উল্লেখ্য, গত ২৭শে ফেব্রুয়ারী জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক আদেশে অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) মোঃ আশরাফ হোসেনকে ওএসডি করা হয়। তার নতুন কর্মস্থল জনপ্রশাসন মন্ত্রণালয়ে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা(সিনিয়র সহকারী সচিব)। গত ১বছর ৬মাস ২২দিন তিনি রাজবাড়ীতে দায়িত্ব পালন করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!