শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:১৪ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

প্রধানমন্ত্রীর সফরসঙ্গী সাংবাদিক হিসেবে ব্রুনাই যাচ্ছেন রাজবাড়ীর দৈনিক মাতৃকণ্ঠের মীর আফরোজ জামান

  • আপডেট সময় রবিবার, ২১ এপ্রিল, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরসঙ্গী সাংবাদিক হিসেবে ৩দিনের সরকারী সফরে আজ ২১শে এপ্রিল সকালে ব্রুনাই যাচ্ছেন দৈনিক মাতৃকণ্ঠের উপদেষ্টা সম্পাদক মীর আফরোজ জামান।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্রুনাই দারুস সালামের সুলতান হাজী হাসানাল বলকিয়ার আমন্ত্রণে ৩দিনের সরকারী দ্বি-পাক্ষিক সফরে আজ ২১শে এপ্রিল সকালে ব্রুনায়ের উদ্দেশে ঢাকা ত্যাগ করবেন এবং সফর শেষে ২৩শে এপ্রিল দেশে ফিরবেন।
প্রধানমন্ত্রী ও তাঁর সফর সঙ্গীদের নিয়ে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি বিশেষ ফ্লাইট আজ শনিবার সকালে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ব্রুনায়ের উদ্দেশে যাত্রা করবে। বিমানটি স্থানীয় সময় দুপুর পৌনে ৩টায় ব্রুনাইয়ের রাজধানী বন্দরসেরী বেগাওয়ানে ব্রুনাই আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছবে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরসঙ্গী হিসেবে এবার ৪জন সাংবাদিক ব্রুনাই যাচ্ছেন। তারা হলেন ঃ রাজবাড়ীর দৈনিক মাতৃকণ্ঠের উপদেষ্টা সম্পাদক মীর আফরোজ জানান, দৈনিক সংবাদের নির্বাহী সম্পাদক কাশেম হুমায়ন, বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস)-এর বিশেষ প্রতিনিধি কবির আহমেদ খান এবং ৭১ টিভি’র বিশেষ প্রতিনিধি ফারজানা রূপা।
দৈনিক মাতৃকণ্ঠের উপদেষ্টা সম্পাদক পর্যদের সদস্য ও রাজবাড়ী শহরের সজ্জনকান্দা টিএন্ডটি পাড়ার বাসিন্দা মীর আফরোজ জামান বর্তমানে ইউনাইটেড নিউজ অব ইন্ডিয়া(ইউএনআই) এর বাংলাদেশ প্রতিনিধি হিসেবে ঢাকায় নিযুক্ত।
এ সফর প্রসঙ্গে মীর আফরোজ জামান বলেন, ‘ব্রুনাইয়ে তিন দিনের সরকারী সফরে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরসঙ্গী হতে পারাটা শুধু আমার একার নয় রাজবাড়ীবাসীর জন্যও অত্যন্ত আনন্দ ও গর্বের। এ জন্য তিনি প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
উল্লেখ্য, রাজবাড়ী জেলা থেকে প্রধানমন্ত্রীর সফরসঙ্গী সাংবাদিক হিসেবে দ্বিতীয় স্থানে মীর আফরোজ জামানের নাম যুক্ত হলো। এবআগে ২০১৮ সালে দৈনিক মাতৃকণ্ঠের সম্পাদক ও প্রকাশক এবং রাজবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরসঙ্গী হিসেবে ৮দিনের সরকারী সফরে নিউইয়র্কে জাতিসংঘের ৭৩তম অধিবেশনে গিয়েছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!