শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:০০ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-১ পদে নিয়োগ পেলেন খুরশিদ-উল-আলম

  • আপডেট সময় মঙ্গলবার, ২ এপ্রিল, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-১ পদে নিয়োগ পেয়েছেন প্রটোকল অফিসার-২ পদে দায়িত্ব পালনরত উপ-সচিব এস.এম খুরশিদ-উল-আলম।
গতকাল ১লা এপ্রিল রাষ্ট্রপতির আদেশক্রমে জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপ-সচিব মুহাম্মদ আব্দুল লতিফের স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তাকে এই নিয়োগ দেয়া হয়।
প্রজ্ঞাপনে বলা হয়েছে, প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ পদে কর্মরত এস.এম খুরশিদ-উল-আলমকে বদলী পূর্বক তাকে প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-১ পদে প্রেষণে নিয়োগের নিমিত্ত তার চাকরী প্রধানমন্ত্রীর কার্যালয়ে ন্যস্ত করা হলো। জনস্বার্থে জারীকৃত এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।
এস.এম খুরশিদ-উল-আলম বিগত ২০১৪ সালের ২৭শে জুলাই প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ পদে যোগদান করেন। তার পূর্বে তিনি ঢাকার নবাবগঞ্জ এবং রাজবাড়ী সদর উপজেলার উপজেলা নির্বাহী অফিসার হিসাবে সুনাম ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেন।
উল্লেখ্য, প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-১ পদে দায়িত্ব পালনকারী মনজিলা ফারুককে গত জানুয়ারীতে অব্যাহতি দেওয়ার পর থেকে পদটি শূন্য ছিল।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!