মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের ছোট ভাই আলতাফুল করিমের ইন্তেকাল

  • আপডেট সময় বুধবার, ২০ মার্চ, ২০১৯

॥স্টাফ রিপোর্টার॥ প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের ছোট ভাই আলতাফুল করিম গত ১৮ই মার্চ সন্ধ্যায় রাজধানীর একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি——-রাজিউন)। তার বয়স হয়েছিল ৬৩ বছর। তিনি দীর্ঘদিন ক্যান্সারে ভুগছিলেন।
মরহুমের পারিবার থেকে জানানো হয়, আলতাফুল করিম কল্যাণপুরে স্পেশালাইজড হাসপাতালে গত ১৮ই মার্চ সন্ধ্যা ৭টায় ইন্তেকাল করেন।
তিনি স্ত্রী, এক ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন এবং গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল ১৯শে মার্চ বাদ জোহর রাজধানীর আদাবরের মনসুরাবাদ মসজিদে তার জানাযা অনুষ্ঠিত হয়। এরপর তাকে মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে দাফন করা হয়।
তার কুলখানী আগামী ২২শে মার্চ শুক্রবার মরহুমের মনসুরাবাদের বাসভবনে বাদ আসর অনুষ্ঠিত হবে। আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও শুভাকাঙ্খীদের মরহুমের কুলখানীতে অংশ নিতে পরিবারের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।
উল্লেখ্য, কুষ্টিয়ার বিশিষ্ট সমাজসেবক প্রয়াত মাহবুবুল করিমের ছেলে আলতাফুল করিম একটি বেসরকারী প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!