শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:২১ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

২য় ট্রাস্ট ব্যাংক এসিসি বিজনেস আইডিয়া ফেস্টিভাল সমাপ্ত

  • আপডেট সময় সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০১৭

দুই দিন ব্যাপী ২য় ট্রাস্ট ব্যাংক আদমজী ক্যান্টনমেন্ট কলেজ আইডিয়া ফেস্টিভাল গত ১৮ই ফেব্রুয়ারী ঢাকা সেনানিবাসস্থ কলেজ প্রাঙ্গনে সমাপ্ত হয়েছে।
বর্ণিল এই উৎসবে ঢাকা ও দেশের বিভিন্ন স্থান থেকে আগত প্রায় শতাধিক স্বনামধন্য স্কুল-কলেজের দুই শতাধিক শিক্ষার্থী প্রতিযোগী স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন। উক্ত অনুষ্ঠানে ব্যবসায় শিক্ষা বিষয়ক প্রকল্প, ওয়াল ম্যাগাজিন, অলিম্পিয়াড(হিসাব বিজ্ঞান, ব্যবস্থাপনা, মার্কেটিং, ফিন্যান্স), কুইজ-কুইজসহ নানা ধরনের আকর্ষণীয় ইভেন্টসমূহ অন্তর্ভুক্ত ছিল।
বাংলাদেশ সেনাবাহিনীর মাস্টার জেনারেল অব অর্ডন্যান্স মেজর জেনারেল মোঃ আব্দুস সালাম খান প্রধান অতিথি হিসেবে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার প্রধান করেন। এ ধরনের বিজনেস ফেস্টিভাল আয়োজন ব্যবসায় শিক্ষা বিষয়ে একং জাতীয় ও আন্তর্জাতিক ব্যবসা-বাণিজ্য সম্পর্কে শিক্ষার্থীদের আগ্রহ ও ধারনা বৃদ্ধি করবে বলে প্রধান অতিথি মত প্রকাশ করেন। উক্ত অনুষ্ঠানের টাইটেল স্পসর ছিল ট্রাস্ট ব্যাংক লিঃ এবং মিডিয়া পার্টনার ছিল এটিএন বাংলা।
উল্লেখ্য, অনুষ্ঠানের উদ্বোধনী দিবসে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি ব্রিগেডিয়ার জেনারেল জি এস এম হামিদুর রহমান। এছাড়াও উপস্থিত ছিলেন কলেজের অধ্যক্ষ ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ আহমেদ আলী বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ, শিক্ষার্থীবৃন্দ, প্রিন্ট ও ইলেট্রনিক মিডিয়ার প্রতিনিধিবৃন্দ ও অভিভাবকমন্ডলী -আইএসপিআর।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!