শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:৪৮ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশা পুলিশের অভিযানে ৪০০ বস্তা ইউরিয়া সার ভর্তি ট্রাকসহ ২জন আটক

  • আপডেট সময় শনিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৭

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের পাংশা উপজেলার কলিমহর ও মাছপাড়ার সীমান্তবর্তী গোপালপুর ব্রিজের কাছে সড়কে গত ২৩শে ফেব্রুয়ারী রাত ১০টার দিকে পাংশা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে চালক ও হেলপারসহ ট্রাকভর্তি ৪০০ বস্তা চোরাচালানীর ইউরিয়া সার আটক করেছে।
আটককৃত সারের মূল্য প্রায় ৩লাখ ২০হাজার টাকা। ফরিদপুর থেকে সারের এ চালানটি কুষ্টিয়ার খোকসা ও কুমারখালীতে নিয়ে যাওয়া হচ্ছিল।
জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে পাংশা থানার এস.আই মনিরুজ্জামান মোল্লার নেতৃত্বে সঙ্গীয় পুলিশের একটি দল গত বৃহস্পতিবার রাত ১০টার দিকে অভিযান চালিয়ে ঢাকা-মেট্রো-১১-৭০৭৪নং ট্রাকের চালক আরিফ ও হেলপার মজিবরসহ ট্রাকভর্তি পলাশ ইউরিয়া ফ্যাক্টরীর ৪০০ বস্তা সার আটক করে। আটক ট্রাকের চালক আরিফ ও হেলপার মজিবরের বাড়ী ফরিদপুরে।
পাংশা থানার এসআই মনিরুজ্জামান মোল্লা জানান, ট্রাকভর্তি ৪০০ বস্তা ইউরিয়া সার চোরাচালানের মাধ্যমে কুষ্টিয়ার খোকসা উপজেলার জানিপুর বাজারের সার ব্যবসায়ী গনেশ ও কুমারখালী উপজেলার আলাউদ্দিন নগরের জাহান ট্রেডার্সের জনৈক জহুরুলের দোকানে পাচার করার সময়ে পাংশার কলিমহর ও মাছপাড়ার সীমান্তবর্তী গোপালপুর ব্রিজের কাছে সড়কের উপর থেকে আটক করা হয়। ঢাকা-মেট্রো-১১-৭০৭৪নং ট্রাকে বহনকৃত উক্ত সারের ৯৩৮৮নং চালানে ৩২০ বস্তা সার বালিয়াকান্দির মৃধা স্টোর ও ৯৩৯২ নং চালানে ৮০ বস্তা সার বালিয়াকান্দির সাহা ট্রেডার্সে নিয়ে যাওয়ার কথা। কিন্তু নিয়ম বহির্ভূতভাবে চোরাচালানীর মাধ্যমে পাচারের দায়ে চালক ও হেলপারসহ ট্রাকভর্তি ৪০০ বস্তা সার আটক করা হয়েছে।
এ ঘটনায় এসআই মনিরুজ্জামান মোল্লা বাদী হয়ে গ্রেপ্তারকৃত আরিফ ও মজিবরসহ ৮জনকে এজাহারনামীয় আসামী করে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫ ধারায় পাংশা থানায় নং-৭, তাং-২৪/২/২০১৭ দায়ের করেছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!