বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:৩১ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বালিয়াকান্দির দুইটি কেন্দ্রে ২জন অনিয়মিত পরীক্ষার্থী॥দায়িত্বে ৩৩জন

  • আপডেট সময় মঙ্গলবার, ৫ ফেব্রুয়ারী, ২০১৯

॥রঘুনন্দন সিকদার॥ রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার ২টি এসএসসি পরীক্ষা কেন্দ্রে গতকাল ৪ঠা ফেব্রুয়ারী শারীরিক শিক্ষা, স্বাস্থ্য বিজ্ঞান ও খেলাধুলা বিষয়ে ২জন অনিয়মিত পরীক্ষার্থী অংশগ্রহণ করে। আর তাদের জন্য দায়িত্ব পালন করেন মোট ৩৩জন।
পরীক্ষার সময় বালিয়াকান্দি সরকারী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে গিয়ে দেখা যায়, অন্য দিনের মতোই ১জন কেন্দ্র সচিব, ৫জন সহকারী কেন্দ্র সচিব, ১জন হল সুপার, ১জন ট্যাগ অফিসার, ১জন কক্ষ পরিদর্শক, ১জন অফিস সহকারী, ৪জন অফিস সহায়ক এবং নিরাপত্তার দায়িত্বে ২জন পুলিশ সদস্য রয়েছেন। অপরদিকে বহরপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এই ১৬জনের অতিরিক্ত আর ১জন পুলিশসহ ১৭জন দায়িত্ব পালন করছেন।
বালিয়াকান্দি সরকারী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রের কেন্দ্র সচিব আব্দুস সালাম বলেন, এই কেন্দ্রে ২জন পরীক্ষার্থী থাকলেও একজন প্রথম থেকেই অনুপস্থিত। ১জন পরীক্ষার্থী থাকলেও যথানিয়মে অন্য দিনের মতোই পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে।
এ বিষয়ে বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুম রেজা বলেন, ওই ২টি কেন্দ্রে অনিয়মিত ২জন পরীক্ষার্থী শারীরিক শিক্ষা, স্বাস্থ্য বিজ্ঞান ও খেলাধুলার পরীক্ষায় অংশগ্রহণ করেছে। অন্য দিনের মতোই কেন্দ্রগুলোর সংশ্লিষ্টরা তাদের দায়িত্ব পালন করছেন। পরীক্ষার শুরুর পর আমি কেন্দ্রগুলো পরিদর্শন করেছি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!