মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:৫৪ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

র‌্যালী ও আলোচনা সভার মধ্য দিয়ে পাংশায় জাতীয় নিরাপদ খাদ্য দিবস পালিত

  • আপডেট সময় রবিবার, ৩ ফেব্রুয়ারী, ২০১৯

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলা প্রশাসন, খাদ্য দপ্তর ও খাদ্য গোডাউনের যৌথ উদ্যোগে ‘সুস্থ-সবল জাতি চাই-পুষ্টিসম্মত নিরাপদ খাদ্যের বিকল্প নাই’ প্রতিপাদ্যকে সামনে রেখে গতকাল ২রা ফেব্রুয়ারী জাতীয় নিরাপদ খাদ্য দিবস-২০১৯ পালিত হয়েছে। এ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করা হয়।
জানা যায়, সকাল ১১টার দিকে পাংশা উপজেলা পরিষদ চত্বর থেকে শহরে র‌্যালী বের করা হয়। র‌্যালী শেষে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত।
পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে পাংশা সরকারী খাদ্যগুদামের ওসিএলএসডি মোহাম্মদ ওয়াসিম, খাদ্য পরিদর্শক জেসমিন আক্তার ও শ্যাম সুন্দর সাহা, মাছপাড়ার ডিকে রাইস মিলের স্বত্ত্বাধিকারী দিলীপ দাস ও খাদ্যবান্ধব কর্মসূটির ডিলার মতিয়ার রহমান প্রমুখ বক্তব্য বক্তব্য রাখেন। সভায় পুষ্টিসম্মত নিরাপদ খাদ্য শস্য উৎপাদন ও বাজারজাত করণে জনসচেতনতা সৃষ্টির গুরুত্বারোপ করা হয়।
অনুষ্ঠানে খাদ্য দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, খাদ্যবান্ধব কর্মসূচির ডিলার, পাংশা বাজারের চাল ব্যবসায়ীসহ স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!