রবিবার, ০৫ মে ২০২৪, ১০:২২ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

নিরাপদ খাদ্য দিবস উপলক্ষে কালুখালীতে র‌্যালী-আলোচনা

  • আপডেট সময় রবিবার, ৩ ফেব্রুয়ারী, ২০১৯

॥মনির হোসেন॥ জাতীয় নিরাপদ খাদ্য দিবস উপলক্ষে ‘সুস্থ সবল জাতি চাই, পুষ্টিসম্মত নিরাপদ খাদ্যের বিকল্প নাই’-প্রতিপাদ্যকে সামনে রেখে রাজবাড়ী জেলার কালুখালী উপজেলা প্রশাসনের আয়োজনে গতকাল ২রা ফেব্রুয়ারী সকালে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
কালুখালী উপজেলা পরিষদ চত্বর থেকে র‌্যালীটি বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। এরপর উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।
উপজেলা সহকারী কমিশনার(ভূমি) সাদিয়া ইসলাম লুনার সভাপতিত্বে আলোচনা সভায় উপজেলা খাদ্য পরিদর্শক মহব্বতুন্নেছা, উপ-খাদ্য পরিদর্শক একরাম হোসেন, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ কাজী আলমগীর, যুব উন্নয়ন কর্মকর্তা আবুল বাসার চৌধুরী, সমবায় কর্মকর্তা মোল্লা ও সাইফুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।
বক্তাগণ বলেন, খাদ্য মানুষের মৌলিক অধিকার। নিত্যপ্রয়োজনীয় খাদ্য নিরাপদে রাখতে হবে। অনিচ্ছাকৃতভাবে নয়-অধিক লাভের জন্য ইচ্ছা করেই খাদ্যে ভেজাল মেশানো হয়। এর বিরুদ্ধে সকলকে সচেতন হতে হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!