বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৪৯ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

কিডনী রোগে আক্রান্ত ফাতেমাকে বাঁচাতে আর্থিক সাহায্যের আবেদন

  • আপডেট সময় রবিবার, ৩ ফেব্রুয়ারী, ২০১৯

॥রবিউল ইসলাম মজনু॥ রাজবাড়ী শহরের লক্ষ্মীকোল হরিসভা এলাকার বেসরকারী চাকুরীজীবী কাজী জাকির হোসেনের স্ত্রী দুই সন্তানের জননী ফাতেমা বেগম(২৭) জটিল কিডনী রোগে আক্রান্ত হয়ে ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব কিডনী ডিজিজ এন্ড ইউরোলজী হাসপাতালে ৩মাস যাবৎ চিকিৎসাধীন রয়েছেন।
চিকিৎসকরা জানিয়েছেন, তার কিডনী ২টির প্রায় ৯০% ড্যামেজ হয়ে গেছে। এছাড়া তার লিভারে সি ভাইরাস ধরা পড়েছে। বর্তমানে তাকে কিডনী ড্যামেজের শেষ ধাপে ডায়ালাইসিসের আওতায় রাখা হয়েছে। তার চিকিৎসার জন্য ২০/২৫ লক্ষ টাকা লাগবে। কিন্তু এতো টাকা খরচ করার সামর্থ্য তার পরিবারের নেই। এ জন্য সকলের কাছে আর্থিক সহায়তা চাওয়া হয়েছে।
ফাতেমা বেগমের ভাই আলামিন বলেন, তার বোনের চিকিৎসার জন্য প্রতিদিন ওষুধ আর ইনজেকশনের জন্য ১৫শত টাকা করে খরচ করতে হচ্ছে। এর আগে চিকিৎসা ও বিভিন্ন টেস্ট করাতে ১লক্ষ টাকার মতো টাকা খরচ হয়েছে। তার এই ব্যয় বহুল চিকিৎসার খরচ বহনের ক্ষমতা তাদের নেই। তাই তারা নিরুপায় হয়ে সমাজের বিত্তবানসহ সকলের আর্থিক সহায়তা কামনা করছেন।
আলামিন আরো বলেন, সবচেয়ে বড় সমস্যাটি হলো তার বোনের ২টি ছোট ছোট মেয়ে রয়েছে। বড় মেয়েটির নাম নূর-ই-জান্নাত, বয়স ৮ বছর। ছোট মেয়ের নাম জান্নাতুল ফেরদৌস, বয়স মাত্র ৪ মাস। মানুষ সাহায্যের হাত বাড়িয়ে দিলে ছোট মেয়ে দু’টি তাদের মাকে ফিরে পাবে। সাহায্য পাঠানো ঠিকানা ঃ বিকাশ নম্বর-০১৭১৪৫৬২৯৬৫ (Personal), Islami Bank Account No : MSA29433.

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!