মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০২:০১ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

টুঙ্গীপাড়ায় ডাঃ শেখ ইয়াহিয়া স্কুলের শিক্ষা সফর অনুষ্ঠিত

  • আপডেট সময় রবিবার, ৩ ফেব্রুয়ারী, ২০১৯

॥এম.মনিরুজ্জামান॥ রাজবাড়ী শহরে ভবানীপুরে অবস্থিত ডাঃ শেখ ইয়াহিয়া ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক শিক্ষা সফর গত ১লা ফেব্রুয়ারী বিকালে গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধুর মাজার কমপ্লেক্সে অনুষ্ঠিত হয়।
সেখানে তারা মাজার পরিদর্শন, পুষ্প্যমাল্য অর্পণ ও দোয়া-মোনাজাতে অংশ নেয়। স্কুলের শতাধিক শিক্ষার্থী, শিক্ষক, অভিভাবক ও পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ এই শিক্ষা সফরে অংশগ্রহণ করে।
শিক্ষার্থী ও শিক্ষক মন্ডলীসহ অভিভাবকেরা প্রথমে তারা জাতির জনকের সমাধি সৌধে পুষ্প্যমাল্য অর্পণ ও দোয়া-মোনাজাতে অংশ নেয়। এরপর বঙ্গবন্ধুর বাল্যকালের স্মৃতিসমূহ এবং শেখ পরিবারের অন্যান্য সদস্যদের বসতবাড়ী ও দর্শনীয় স্থানগুলো পরিদর্শন করে।
এ সময় তাদেরকে সহায়তা করেন রাজবাড়ীর সন্তান তুষার মিয়া। এই শিক্ষা সফরের সার্বিক পরিচালনায় ছিলেন ডাঃ শেখ ইয়াহিয়া ইন্টারন্যাশনাল স্কুলের অধ্যক্ষ মোঃ কাওছারুল ফেরদৌস, ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ আব্দুল গফুর মিয়া লিটন ও অন্যান্য শিক্ষকবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!